বিনোদন

শাহরুখকে নিয়ে মজা কোনও ভাবেই বরদাস্ত নয়! ভক্তদের উদ্দেশ্যে কড়া বার্তা সালমানের

শাহরুখ খান ও সালমান খানের সম্পর্কের তিক্ততার কথা সবার জানা। কিন্তু সম্প্রতি সেই তিক্ততা কাটিয়ে আবার মিল হয়েছে দুজনের। একজনক অপরজনের ছবিতে দেখা যাচ্ছে অতিথি শিল্পী হিসেবে। এমনকি একে অপরের বাড়িও যাচ্ছেন মাঝে মাঝে। কিন্তু এই দুই অভিনেতাদের অনুরাগীদের মধ্যে থেকে যেন কোনও ভাবেই সেই রেষারেষি যাচ্ছে না। একে অপরকে ট্রোল করতে পাল্লা দিচ্ছে উভয় পক্ষই।

ইতিমধ্যেই সালমান জানিয়েছেন শাহরুখ এবং তিনি খুব ভাল বন্ধু। তাঁদের মধ্যে নিখাদ বন্ধুত্ব রয়েছে। এবার নিজের অনুরাগীদের উদ্দেশ্যে বার্তা দিলেন সালমান। কোনও ভাবেই যেন শাহরুখকে নিয়ে ট্রোল করা না হয় সেই বার্তাই দিলেন অনুরাগীদের।

বলিউডের ভাইজান বলেন, “আমি আমার ভক্তদের সবসময় বলি, ও তোমাদের ভাইজানের ভাইজান তাই ওর যেন কিছু না হয়। তাই এখন সেসব আমার ভক্তরা আর করে না। তবে আমি এই নেগেটিভিটি এবং ট্রোলিং বুঝি না এত। আর যা বুঝি না সেটা নিয়ে এত ভাবি না। আমিও না, শাহরুখও না”।

সম্প্রতি টাইগার ৩ তে পাঠান রূপী শাহরুখের আবির্ভাব দেখে মুগ্ধ হয়েছেন অনুরাগীরা।আবার শাহরুখের ‘পাঠান’-এর এক দৃশ্যে ‘টাইগার’ হয়ে উপস্থিত হয়েছিলেন সলমন। কাজের ক্ষেত্রে প্রতিদ্বন্দ্বিতা থাকলেও তাঁদের বন্ধুত্ব যে নিখাদ এবার সেই দাবিই করে বসলেন ভাইজান।

সালমান এক সাক্ষাৎকারে বলেন, “ওর সঙ্গে থাকলে মনেই হয় না শ্যুট বা কাজ করছি। আমরা একসঙ্গে থাকতে পছন্দ করি। কাজের পর সময় কাটাই। ও ওর বাড়ি চলে যায়। আমি আমার বাড়ি চলে যাই। পর দিন এসে আবার কাজ করি”। নিজেদের বন্ধুত্বকে জয় বীরুর সঙ্গে তুলনা করে সালমান আরও বলেন, “টাইগার এবং পাঠান-এ আমরা শুধু অতিথি শিল্পী হিসাবে ছিলাম। তাতেই দর্শকের উপর বিশাল প্রভাব পড়েছে। তারা আমাদের জয়-বীরুর সঙ্গে তুলনা করেছে। শাহরুখ হল জয়, আমি বীরু”।

Back to top button