বিনোদন

সুদূর লন্ডন থেকে এল উপহার! বাবা-মায়ের বিবাহ বার্ষিকীতে কী দিলেন সানা?

দেখতে দেখতে ২৩ বছর একসঙ্গে কাটিয়ে দিয়েছেন সৌরভ-ডোনা। সম্প্রতি ছিল তাঁদের বিবাহ বার্ষিকী। এই বিশেষ দিনে স্ত্রীকে শুভেচ্ছা জানাতে ভোলেননি মহারাজ। তবে শুধু তিনিই নন সুদূর বিদেশ থেকে উপহার পাঠিয়েছে মেয়ে সানাও। মা-বাবার বিশেষ দিনে শুভেচ্ছা জানিয়েছে সেও।

   

সৌরভ বিয়ের আগের একটি মিষ্টি ছবি শেয়ার করে ডোনাকে অ্যানিভার্সারির শুভেচ্ছা জানান। সৌরভ লিখলেন, ‘জীবনের ওঠা-নামায় আমি তোমাকে পিছনে ঢাল হিসেবে পেয়েছি। বিবাহবার্ষিকীর শুভেচ্ছা’। যদিও সেদিন দিদি নম্বর ওয়ানে শুটিংয়ে ব্যস্ত ছিলেন ডোনা।

অপরদিকে, সানা বাবা-মা’র জন্য একটি ফুলের তোড়া পাঠিয়েছেন। সেটির ছবি সোশ্যালে পোস্ট করে মেয়ে ধন্যবাদ জানান ডোনা। সেই পোস্টে অনুরাগীরাও শুভেচ্ছা জানিয়েছেন এই দম্পতিকে।

লন্ডনে গ্লোবাল ইউনিভার্সিটি থেকে পাশ করে সেখানে নতুন কাজে যোগ দিয়েছে সানা। আর প্রথম মাসের বেতন পেয়েই বাবাকে উপহার পাঠিয়েছিল। সৌরভ জানিয়েছিলেন,”আমাকে ফোন করে বলল, তোমায় এই গিফটটা দেব। আমি জিজ্ঞেস করলাম দাম কত? এমন দাম শোনাল, আমি বললাম আমার লাগবে না। তোমার প্রথম রোজগার তুমি জমাও। আসলে ছোট মানুষ তো ভেবেছে বোধহয় বাবাকে উপহার দতে গেলে অনেক দামী কিছু দিতে হয়। নাহলে বাবা খুশি হয় না। আমি বললাম আমাকে সামান্য কিছু দিও, তাতেই আমি খুশি”।

Back to top button