বিনোদন

আগে ছেলের কাজ দেখে পরে অন্যকে সমালোচনা করুন! জাভেদকে পাল্টা জবাব সন্দীপের

বাবা ছেলের সম্পর্কের টানাপোড়েন নিয়ে তৈরি হয়েছে সন্দীপ রেড্ডি ভঙ্গার নতুন ছবি অ্যানিমাল। মুখ্য চরিত্রে অভিনয় করেছেন রণবীর কাপুর। বক্স অফিসে ঝড় তুলেছে এই ছবি। ২০২৩ এর অন্যতম সেরা ছবির মধ্যে এটি একটি। কিন্তু তা সত্ত্বেও এই ছবি নিয়ে বিতর্কের শেষ নেই। নাম না করলেও এই ছবি নিয়ে ব্যাঁকা মন্তব্য করেছিলেন জাভেদ আখতার। এবার এর পাল্টা জবাব দিয়েছেন ছবির পরিচালক।

বিতর্ক বাড়িয়ে জাভেদ আখতার বলেছিলেন, আজকাল যে ধরনের ছবি খ্যাতি পাচ্ছে, বক্স অফিসে চলছে সেটা সমাজের জন্য ক্ষতিকর। বিশেষ করে কোনও হিট ছবির কোনও দৃশ্যে যদি একজন মহিলাকে একজন পুরুষের জুতো চাটতে দেখানো হবে বা চড় মারতে দেখানো হয়।এই ছবিকে বিপদজনক আখ্যা দিয়েছেন জাভেদ আখতার।

এর পাল্টা জবাব দিয়ে সন্দীপ রেড্ডি ভঙ্গার বলেন, “এই বর্ষীয়ান গীতিকারের উচিত আগে তাঁর ছেলে ফারহান আখতারের কাজ দেখা। তারপর অন্যকে সমালোচনা করা। এটা স্পষ্ট যে উনি মোটেই গোটা ছবিটা দেখেননি। যখন কেউ কারও কাজ না দেখেই সমালোচনা করেন তখন সেটা দেখে খারাপ লাগে বইকি। কাউকে কটাক্ষ করার আগে নিজের চারপাশটা দেখা উচিত”।

এদিকে এই বিতর্কে কান না দিয়ে রণবীর কাপুর বলেন, “আমি সকলের কাছে কৃতজ্ঞ ‘অ্যানিম্যাল’ ছবিকে এতটা সফল করার জন্য। কিছু সংখ্যক দর্শকের সমস্যা রয়েছে ছবিটা নিয়ে। তবে ছবির ব্যাবসায়িক সাফল্য দেখে আমার মনে হয়েছে সিনেমার প্রতি ভালোবাসাই আসল কথা। বিতর্ক ভালোবাসাকে কমাতে পারেনি।”

Back to top button