বিনোদন

সাফল্যের পর মানত পূরণ! তিরুপতি মন্দিরে গিয়ে চুল দান করলেন সন্দীপ রেড্ডি ভঙ্গার

বাবা ছেলের সম্পর্কের টানাপোড়েন নিয়ে তৈরি হয়েছে সন্দীপ রেড্ডি ভঙ্গার নতুন ছবি অ্যানিমাল। মুখ্য চরিত্রে অভিনয় করেছেন রণবীর কাপুর। বক্স অফিসে ঝড় তুলেছে এই ছবি। ২০২৩ এর অন্যতম সেরা ছবির মধ্যে এটি একটি। কিন্তু তা সত্ত্বেও এই ছবি নিয়ে বিতর্কের শেষ নেই। কিন্তু হাজার বিতর্ক সত্ত্বেও দাদাসাহেব ফালকে পুরস্কার পেয়েছে এই ছবি। এবার এত সাফল্যের পর মানত পূরণ করলেন পরিচালক। তিরুপতি মন্দিরে গিয়ে চুল দান করলেন তিনি।

   

তিরুপতি মন্দিরে গিয়ে পুজো দিলেন ছবির পরিচালক সন্দীপ। সেখান থেকেই ভাইরাল হয়েছে তাঁর নেড়া লুকের ছবি-ভিডিও। পরনে নীল কুর্তা। গলায় গোলাপি উত্তরীয়। কেশদান দানের পর নেড়া মাথায় দেখা গেল সন্দীপ রেড্ডি ভাঙ্গাকে। ছবির সাফল্যের আনন্দেই মানতপূরণ করলেন সন্দীপ রেড্ডি ভাঙ্গা।

দাদাসাহেব ফালকে আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব পুরস্কার বিতরণী ২০২৪- এও অ্যানিমাল ছবির জয়জয়কার ছিল। বিভিন্ন বিভাগে পুরস্কার লাভ করল সন্দীপ রেড্ডি ভঙ্গার ছবি অ্যানিমাল। আর এর মধ্যে দিয়েই শত বিতর্কের জবাব দিলেন পরিচালক।

অ্যানিমাল ছবির জন্য সেরা পরিচালক হিসেবে সন্দীপ রেড্ডি ভাঙ্গা,সেরা খলনায়ক অভিনেতা হিসেবে ববি দেওল, সেরা পার্শ্ব চরিত্রের অভিনেতা অনিল কাপুর পুরষ্কার পেয়েছেন।

সূত্রের খবর, ২০২৫ সালে শুরু হবে ‘অ্যানিম্যাল ২’ ছবির শুটিং। এই ছবিতে রণবীরকে একেবারে নতুন করে দেখা যাবে। ছোট করে কাটা চুল, উঁচু দাঁত। বেশ স্বাস্থ্যবান মোটাসোটা লুকে ধরা দেবেন তিনি।

Back to top button