বিনোদন

ভালোবাসার মানুষকে বিয়ে করেও কাঁদছেন সন্দীপ্তা! হঠাৎ কী হল অভিনেত্রীর?

পূর্ণতা পেয়েছে দীর্ঘদিনের ভালোবাসা। নিজের প্রেমিককে বিয়ে করেছেন অভিনেত্রী সন্দীপ্তা সেন। কিন্তু তারপরেও কেঁদে ভাসাচ্ছে অভিনেত্রী। এমনকি বিয়ের দিনও নাকি সকাল থেকেই কেঁদে যাচ্ছিলেন তিনি। হঠাৎ হল টা কী তবে?

হালকা গোলাপি রঙের বেনারসিতে সেজেছিলেন অভিনেত্রী। সঙ্গে ছিল হালকা মেকআপ ও মানানসই গয়না। নতুন বরকেও দেখা গেল বউয়ের সঙ্গে মিলিয়ে গোলাপী রঙের পাঞ্জাবিতে সেজেছিলেন।

তাঁদের বিয়েতে সারাক্ষণ ধরেই চলল শাহরুখের গান। একের পর এক শাহরুখের রোমান্টিক গানে ভরে উঠেছিল মহল। মালাবদল শেষে একে অপরকে জড়িয়ে ধরলেন নব দম্পতি। মহিলা পুরোহিত নন্দিনী ভৌমিক এবং তার গোটা টিমের তত্ত্বাবধানে তাঁদের চারহাত এক হল৷ কন্যাদান ছাড়াই সুসম্পন্ন হল বিয়ে৷

কিন্তু বিয়ে শেষ হতেই নাকি কেঁদে ফেলেন তিনি। অভিনেত্রীর ঘনিষ্ট আত্মীয় জানান, বিয়ের পরই নাকি কেঁদে ফেলেছেন নায়িকা৷ এমনকি বিয়ের দিন সকাল থেকেই নাকি তিনি কাঁদছিলেন৷ আসলে ভালবাসার মানুষকে বিয়ে করার আনন্দের মধ্যেও বাপের বাড়ি ছাড়ার কষ্টটাও মেয়েদের বুক টা ফাঁকা করে দেয়। সেই কারণেই আর পাঁচটা মেয়ের মত বাপের বাড়ি ছাড়ার কষ্টে ভারী হয়ে উঠেছিল তাঁর মন।

সন্দীপ্তা-সৌম্য দুজনেই ঘুরতে ভীষণ ভালোবাসেন। তাই ঘুরতে যাওয়ার প্ল্যানও সেরে ফেলেছেন তাঁরা। সন্দীপ্তা বলেন, “হ্যাঁ, আমরা ঘুরতে খুব ভালোবাসি। তবে এখনই ঘুরতে যাব না। কারন কাজ থেকে পরপর এত ছুটি পাওয়া যাবে না। তাই দু-তিন মাস পর আমরা কোথাও একটা ঘুরতে যাব। সেটা এখনও ঠিক করিনি”।

Back to top button