ভাইরাল

রানু মন্ডল’কে বিয়ে করলেন স্যান্ডি সাহা! তীব্র কটাক্ষ সোশ্যাল দুনিয়ার!

রানু মন্ডল এবং স্যান্ডি সাহা দুজনেই সোশ্যাল পাড়ায় অত্যন্ত পরিচিত নাম! একজন ভাইরাল সেলিব্রিটি আর অন্যজন ভাইরাল ইউটিউবার! দু’জনের‌ই কর্মকান্ডের শেষ নেই!সোশ্যাল মিডিয়া যাঁরা ব্যাবহার করেন তাঁরা প্রায় প্রত্যেকেই ইউটিউবার স্যান্ডি সাহার সঙ্গে পরিচিত। তাঁর একাধিক কর্মকান্ড বিভিন্ন সময় ভাইরাল হয় সোশ্যাল মাধ্যমে। যেকোনও ইস্যুকেই কটাক্ষ করতে ছাড়েন না স্যান্ডি! নিজের বিভিন্ন কর্মকাণ্ডের মাধ্যমে শিরোনাম দখল করে নিতে তার জুড়ি মেলা ভার। মাঝে মধ্যেই মানুষের সহ্যের সীমাকেও পার করে যান স্যান্ডি।

সম্প্রতি সেই রকমই একটি ঘটনা ফের ঘটালো স্যান্ডি সাহা। রবিবার স্যান্ডি সাহা সোশ্যাল মাধ্যমে বেশ কিছু ছবি শেয়ার করেন। আর সেই ছবিতে দেখা যাচ্ছে, রানাঘাটের ভাইরাল তারকা রানু মন্ডল একটি লাল রঙের নাইটি পরে রয়েছেন এবং স্যান্ডি পরনে রয়েছে একটি বেগুনি রঙের টি-শার্ট আর পাজামার সেট। আর দু’জনার মধ্যে যেটি মিল সেটি হচ্ছে দু’জনের গলাতেই রয়েছে রজনীগন্ধার মালা।

এই ছবি পোস্ট করে স্যান্ডি সাহা লিখেছেন, ‘রানুদিকেও বিয়ে করলাম’।আর যথারীতি সোশ্যাল মাধ্যমে এই ভিডিও ভাইরাল হতে বেশি সময় নেয়নি! হাসি, কটাক্ষ, বিদ্রুপের ছড়াছড়ি পড়ে গেছে! একজন কটাক্ষ করে লিখেছেন, ‘এবার দু’জনে হানিমুনে রানাঘাট স্টেশনে বাটি নিয়ে বোসো। দারুণ মানাবে তোমাদের।’ আবার একজন লিখেছেন, ‘ভালোই মানিয়েছে। বলা যায় একেবারে দেবা-দেবীর জুটি। একদম পারফেক্ট লাগছে’।

কিছুদিন আগেই নুসরাত জাহানের প্রাক্তন স্বামী নিখিল জৈন’কে বিয়ে করেছেন বলে সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেন তিনি! আর এবার তার নিশানায় রানু! উল্লেখ্য, এর আগেও বহু ইউটিউবার বিভিন্ন সময়ের রানু মন্ডলের বাড়িতে গিয়ে ভিডিও করেছেন! আর বিভিন্ন সময়ে সেই সমস্ত ভিডিও কটাক্ষবিদ্ধ হয়েছে সোশ্যাল মিডিয়ায়!



Back to top button