বিনোদন

ম্যালেরিয়া নিয়ে একী ভুল তথ্য দিলেন সংঘশ্রী! ভিডিও ভাইরাল হতেই কটাক্ষের শিকার অভিনেত্রী, চাইলেন ক্ষমা

ছোট পর্দা থেকে সম্প্রতি বড় পর্দায় পাড়ি দিয়েছেন অভিনেত্রী সঙ্ঘশ্রী সিনহা মিত্র। ফাটাফাটি ছবিতে তার অভিনয় যথেষ্ট নজর কেড়েছে। এছাড়াও কি করে তোকে বলব’, ‘ফেলনা’,‘নবাব নন্দিনী’-সহ একাধিক ধারাবাহিকে তাকে চুটিয়ে অভিনয় করতে দেখা গিয়েছে। তবে এবার এই অভিনেত্রী দিদি নাম্বার ওয়ানে এসে এক মন্তব্য করে বিপাকে পড়লেন। অবশেষে ক্ষমা চেয়ে মুক্তি মিলল তার।

দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে এসে গল্প করতে গিয়ে অভিনেত্রী বলে বসেন, “এত বছর পরেও মনে আছে, ম্যালেরিয়ার বিজ্ঞানসম্মত নাম ‘লিসম্যানিয়া ডোনোভ্যানি”। আর এই নিয়ে শুরু হয় কটাক্ষের ঝড়। অভিনেত্রীকে ট্রোল করবার সুযোগ হাতছাড়া করেননি নেটিজেনরা।

নেটিজেনরা একের পর এক কটাক্ষ করতে থাকেন অভিনেত্রীকে। কেউ কমেন্ট করেছেন, “এটা শুনে প্লাসমোডিয়াম ভাইভ্যাক্স কাঁদছে আর বলছে আমি কি চাকরিটা ছেড়ে দেব?”কেউ আবার লিখেছেন, “এক লাইন জ্ঞান জাহির করতে গিয়ে ১০০টা অজ্ঞনতার পরিচয় দিলেন”। আসল বিষয়টি হল, ম্যালেরিয়াএকটি রোগের নাম, তাই তার বিজ্ঞানসম্মত নাম হয় না। নামটি হবে ম্যালেরিয়া রোগবহণকারী জীবাণুর।

এরপর এপিসোড সম্প্রচারিত হতেই নিজের ভুল নিজেই বুঝতে পারেন অভিনেত্রী। তিনি জানান তার মাই প্রথমে তাকেই ভুল ধরিয়ে দিয়েছেন। এরপর তিনি বলেন, “আমি দুঃখিত যে কালা জ্বরের জায়গায় ম্যালেরিয়া বলেছি। এর সঙ্গে মেডিক্যাল সেন্টিমেন্টকে গোলাবেন না, ভুল তো মানুষ মাত্রই হয় বা হতে পারে। আর এই আলোচনার প্রেক্ষাপটটা খুব মজার ছিল। তাও ভুল বলার জন্য আমি সবার কাছে ক্ষমা চাইছ”। অভিনেত্রীর ভুল স্বীকার করে ক্ষমা চাওয়ার ঘটনায় প্রশংসা করেছেন নেটিজেনরা।

Back to top button