বিনোদন

হয়ে গেল হারা…. ভালো থেকো মাগো! ভোর রাতে মাতৃহারা সায়নীর আবেগঘন পোস্ট

মা বাবাকে হারানো যেকোনো সন্তানের কাছেই মাথার ছাদ সরে যাওয়ার সমান। এই শোক কাটিয়ে ওঠা অসাধ্যকে সাধন করা বলা যায়। তাই মাকে হারিয়ে এই মুহূর্তে সায়নী ঘোষও মূহ্যমান। সদ্য মাতৃ বিয়োগের পর এক আবেগপূর্ণ পোস্ট করলেন অভিনেত্রী।

নিজের সামাজিক মাধ্যমে একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। সেখানে দেখা যাচ্ছে, মায়ের কোলে মাথা রেখে শুয়ে আছেন তিনি। আর মা পরম মমতায় মেয়ের মাথায় হাত বুলিয়ে দিচ্ছেন।ক্যাপশনে রবীন্দ্রনাথ ঠাকুরের গান স্মরণ করে তিনি লিখেছেন, “আর কি কখনও কবে, এমন সন্ধ্যা হবে? জনমের মতো হায়, হয়ে গেল হারা… ভাল থেকো মাগো!”

সোমবার বিকেলে শহরের এক হাসপাতালে প্রয়াত হয়েছেন সায়নীর মা সুদীপা ঘোষ। হাসপাতাল সূত্রে খবর, মূলত হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে তাঁর।ভেন্টিলেশনে রাখা হয়েছিল তাঁকে। দীর্ঘ দিন ধরেই অসুস্থ ছিলেন অভিনেত্রীর মা। রবিবার রাতে শ্বাসপ্রশ্বাসের সমস্যা বৃদ্ধি পাওয়ায় তাঁকে ভর্তি করানো হয়েছিল বাইপাসের একটি বেসরকারি হাসপাতালে। শ্বাসনালীতে সংক্রমণ হয়েছিল অভিনেত্রীর মায়ের।

দলের মুখপাত্র এবং চিকিৎসক-সাংসদ শান্তনু সেন জানান, বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন উনি। হাসপাতালে ভর্তি করানোও হয়েছিল। ভেন্টিলেশনে রাখা হয়েছিল তাঁকে।

কিছুদিন আগেই মুক্তি পেয়েছিল রাজ চক্রবর্তীর পরিচালনায় আবার প্রলয়। সেখানে অভিনয় করতে দেখা গিয়েছে সায়নী ঘোষকে। তাঁর অভিনয় দক্ষতা মন কেড়েছে দর্শকদের। শনিবার থেকে তাঁকে আর সেভাবে কোনও সভামঞ্চে দেখা যায়নি।

Back to top button