বিনোদন

বছর ঘুরে সেই বিষাদের দিন! সন্তান শোকে মূহ্যমান এই অভিনেতা

অভিনেত্রী দেবচন্দ্রিমার সঙ্গে ব্রেক আপের পর তাঁকে নিয়ে বিস্তর চর্চা হয়েছিল টলিপাড়ায়৷ বিচ্ছেদের পর লাইমলাইটে আরও বেশি করে নজর কেড়েছেন সায়ন্ত মোদক৷ টেলিভিশনের অতি পরিচিত মুখ এই অভিনেতা। এক বছর পর আবার আবেগ ঘন হয়ে পড়েছেন তিনি। সন্তান শোকে বিহ্বল হয়ে পড়লেন অভিনেতা।

ঠিক তিন বছর আগে ৮ ডিসেম্বর নিজের সন্তানসম পোষ্যকে হারিয়েছিলেন সায়ন্ত। মাত্র ১ বছর ৭ মাস বয়সেই জীবন যুদ্ধের লড়াই থেমেছিল। তাই এই দিনটি যেন বিষাদে মোড়া থাকে সব সময় অভিনেতার কাছে। তাই তিন বছর কেটে গেলেও এখনও সেই স্মৃতি যেন একইরকম দগদগে।

সোশ্যাল মিডিয়ায় অভিনেতা লেখেন, “৮ ডিসেম্বর, আজ থেকে ঠিক তিন বছর আগে আমি আমার ছেলেকে হারাই৷ আর ভুল চিকিৎসার জন্যই এমনটা হয়েছিল৷ তখন ওর বয়স ছিল মাত্র ১ বছর ৭ মাস৷ কেটে গেল তিনটে বছর৷ তবে প্রতিটা দিন আমি ওর অনুপস্থিতিটা অনুভব করি৷ এখনও বিশ্বাস করতে পারি না ও আর নেই৷ প্রত্যেকেই নিজের পোষ্যকে সন্তানের মতো ভালবাসে ও আগলে রাখে৷ ওর সঙ্গে আমার একটা অন্যরকম যোগ ছিল”।

বুকে পাথর চেপে তিনি লেখেন, “আমি মনের কষ্ট আমি হাসি দিয়ে লুকিয়ে রাখব৷ বাবাই তোমাকে খুব মিস করে বেবো৷ রেনবো ব্রিজে কবে দেখা হবে তোমার সঙ্গে, সেই দিনটার অপেক্ষা করছি”। তাঁর এই পোস্টে অনুরাগীরা সমবেদনা জানিয়েছেন।

Back to top button