সিনেমা

প্রীতি জিন্টার পর এবার প্রস্তাব গেল এই বর্ষীয়ান অভিনেত্রীর কাছে! ‘লাহোর ১৯৪৭’- দেখা যাবে আর কাকে?

দেড় দশক ধরে সেলুলয়েড জগৎ থেকে দূরে প্রীতি জিন্টা। তবে এত বছর পর ফের ডিম্পল গার্লকে দেখা যাবে বড় পর্দায়। সানি দেওলের বিপরীতে অভিনয় করবেন তিনি। একইসঙ্গে চমক থাকবে প্রযোজনার ক্ষেত্রেও। কারণ এই ছবির প্রযোজক আমির খান। এবার এখানে এই ছবির জন্য নাকি আরও এক অভিনেত্রীর কাছে প্রস্তাব গিয়েছে নির্মাতাদের তরফে।

বলিউড সূত্রে খবর, ‘লাহোর ১৯৪৭’ ছবির মাধ্যমেই পর্দায় প্রত্যাবর্তন হতে চলেছে প্রীতির। ‘গদর ২’ ছবির সাফল্যের পর সানির সঙ্গে জুটি বাঁধার ক্ষেত্রে আগ্রহ প্রকাশ করেন খোদ আমির খান। আমিরের প্রযোজনাতেই তৈরি হতে চলেছে ‘লাহোর ১৯৪৭’ ছবিটি। এবার বর্ষীয়ান অভিনেত্রী শাবানা আজমিকে নাকি গুরুত্বপূর্ণ এক চরিত্রের জন্য প্রস্তাব দিয়েছেন নির্মাতারা।

সম্প্রতি মুম্বইয়ে একটি স্টুডিয়োর বাইরে দেখা গিয়েছে প্রীতিকে। তাঁর পরনে ছিল হালকা গোলাপি রঙের সালোয়ার কামিজ়। এই ছবির লুক টেস্টের জন্যই মুম্বই ফিরে এসেছেন অভিনেত্রী। অর্থাৎ দীর্ঘ বিরতির অবসান ঘটতে চলেছে খুব শীঘ্রই।

মণি রত্নম পরিচালিত প্রীতি জিন্টার প্রথম ছবি, ‘দিল সে’। নিজের কেরিয়ার জীবনে জুটি বেঁধেছেন হৃতিক রোশন, আমির খান, সলমন খান, শাহরুখ খানের মতো তাবড় তারকাদের সঙ্গে। সোলজার’, ‘সংঘর্ষ’, ‘হর দিল জো প্যার করেগা’, ‘মিশন কাশ্মীর’, ‘চোরি চোরি চুপকে চুপকে’, ‘সালাম নমস্তে’, ‘বীর জ়ারা’-র মতো ছবিতে দাপটের সঙ্গে অভিনয় করেছেন তিনি।

Back to top button