সিনেমা

রণবিজয়-কবীর সিংয়ের কি ক্রসওভার হবে? ‘অ্যানিমাল ২’ তে শাহিদের দর্শন মিলবে? জবাব দিলেন অভিনেতা

বাবা ছেলের সম্পর্কের টানাপোড়েন নিয়ে তৈরি হয়েছে সন্দীপ রেড্ডি ভঙ্গার ছবি অ্যানিমাল। মুখ্য চরিত্রে অভিনয় করেছেন রণবীর কাপুর। বক্স অফিসে ঝড় তুলেছে এই ছবি। ২০২৩ এর অন্যতম সেরা ছবির মধ্যে এটি একটি। ওটিটিতেও মুক্তি পেয়েছে এই ছবি। এরপরেই জানা গেল এই ছবির দ্বিতীয় পার্ট আসছে এবার। তবে জল্পনা শুরু হয়েছে এই ছবিতে দেখা মিলতে পারে শাহিদ কাপুরের। এই জল্পনা আদৌ কতটা সত্যি? তাই নিয়ে জবাব দিয়েছেন কবীর সিং নিজেই।

‘অ্যানিম্যাল’ ও ‘কবীর সিংহ’-এর ক্রসওভারের সম্ভাবনার কথা একেবারে উড়িয়েও দেননি শাহিদ। শাহিদ বলেন, “দর্শকের এই উৎসাহ দেখে শিল্পী হিসাবে আমাদের খুব ভাল লাগে। তবে এই সিদ্ধান্তটা আমার হাতে নেই। আর সত্যি বলতে, দুটো ছবির ব্রহ্মাণ্ড একেবারেই আলাদা”।

অভিনেতার কথায়, “যদি দুই ব্রহ্মাণ্ডের ক্রসওভার নিয়ে ভাবনাচিন্তা করাও হয়, সেটা কি বাস্তবে আদৌ সম্ভব? কে চিত্রনাট্য লিখবেন? কী ভাবে, কোন টাইমলাইনে গল্প এগোবে? অনেক কিছু নিয়ে ভাবনাচিন্তা করতে হবে”।

এদিকে ‘অ্যানিম্যাল ২’ ছবির জন্য প্রস্তুতি শুরু করে দিলেন রণবীর কাপুর। সূত্রের খবর অনুযায়ী, ‘অ্যানিম্যাল’ ছবির দ্বিতীয়ভাগের জন্য চেহারায় বড়সড় বদল আনতে চলেছেন অভিনেতা। যদিও ছবির শেষে গল্পের ইঙ্গিতও দেওয়া হয়েছিল। ‘অ্যানিম্যাল ২’ ছবির জন্য রণবীর একেবারে নতুন লুকে আসতে চলেছেন। সূত্রের খবর, ২০২৫ সালে শুরু হবে ‘অ্যানিম্যাল ২’ ছবির শুটিং। এই ছবিতে রণবীরকে একেবারে নতুন করে দেখা যাবে। ছোট করে কাটা চুল, উঁচু দাঁত। বেশ স্বাস্থ্যবান মোটাসোটা লুকে ধরা দেবেন তিনি।

Back to top button