বিনোদন

ছেলের নাম জড়িয়েছিল মাদক কাণ্ডে! এত বছর পর মুখ খুললেন শাহরুখ খান

মাদক মামলায় নাম জড়িয়েছিল শাহরুখপুত্র আরিয়ান খানের। সেই সময় মুখ বন্ধ রাখলেও এতদিন পর সেই বিষয় নিয়ে মুখ খুললেন বাদশা। সেই সময়টা শাহরুখ এবং তাঁর পরিবারের জন্য কেমন ছিল এবার সেই প্রতিক্রিয়াই দিলেন তিনি।

শাহরুখ বলেন, “ব্যক্তিগত স্তরেও কিছু অবাঞ্ছিত এবং খারাপ জিনিস ঘটেছিল, সেখান থেকে আমি শিক্ষা নিয়েছি। আমি তখন বুঝেছি একদম চুপ থাকো, একদম চুপ এবং চুপচাপ কঠোর পরিশ্রম করে যাও সম্মানের সঙ্গে। তুমি যখন ভাববে জীবনে সব ঠিক আছে তখনই জীবন কোথা থেকে এসে তোমায় আঘাত করে দেবে বুঝতেও পারবে না। কিন্তু এই সময়টা আপনাকে আশাবাদী থাকতে হবে, সৎ থাকতে হবে”।

এরপর তিনি তাঁর জনপ্রিয় ছবি ওম শান্তি ওম থেকে একটি ডায়লগ টেনে বলেন, “ছবির মতো বাস্তবেও হ্যাপি এন্ডিং হয়। কিন্তু এমনটা যদি না হয় জানবেন গল্প এখনও শেষ হয়নি”।

এক প্রথম সারির সংবাদ মাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, গত ৪/৫ বছর তাঁর এবং তাঁর পরিবারের জন্য বেশ কঠিন ছিল। তখন তাঁর একটার পর একটা ছবি ফ্লপ করছে। এরপরেই জানান, ২০২১ সালে একটি হাই প্রোফাইল মাদক মামলায় নাম জড়িয়ে পড়ে আরিয়ানের। যদিও পরে প্রায় মাসখানেক পর জেল থেকে ছাড়া পান আরিয়ান, তাঁর উপর লাগা সমস্ত অভিযোগ মিথ্যে প্রমাণিত হয়।

Back to top button