বিনোদন

করণের শোতে এসেই প্রথম ক্যান্সারের কথা জানালেন শর্মিলা ঠাকুর! এখন কেমন অবস্থা নবাব পত্নীর?

ষাটের দশকে সিনেপর্দায় বিকিনি লুকে আগুন ঝরিয়ে ছিলেন বঙ্গ তনয়া শর্মিলা ঠাকুর। ‘অ্যান ইভিনিং ইন প্যারিস’ ছবিতে তাঁকে দেখা গিয়েছিল নীল রঙের বিকিনি পড়তে। এবার এই অভিনেত্রী নিজের জীবনের এক কঠোর সত্যির কথা জানালেন। এই কথা তিনি আগে কখনোই কোনও মাধ্যমে বলেননি।

সম্প্রতি কফি উইথ করণ শোতে এসেছিলেন শর্মিলা ঠাকুর। প্রকাশ্যে এসেছে সেই প্রোমো। সেখানে করণ জোহর বলেন, শর্মিলা ঠাকুর রকি অউর রানি কী প্রেম কাহানিতে দামিনি চট্টোপাধ্যায়ের ভূমিকার জন্য তাঁর প্রথম পছন্দ ছিলেন। কিন্তু শারীরিক অসুস্থতার জন্য শর্মিলা দেবী কাজ করতে পারেননি। তাঁর পরিবর্তে ওই চরিত্রে দেখা গিয়েছিল শাবানা আজমিকে।

এরপরেই নবাবপত্নী জানান, তিনি স্বাস্থ্য নিয়ে অতিরিক্ত সতর্ক থাকতে চেয়েছিলেন। বিশেষ করে ক্যানসারের সঙ্গে তাঁর যুদ্ধের পরে এমন ঝুঁকি নিতে চাননি। শর্মিলা ঠাকুর বলেন, “এটি কোভিডের খুব গুরুতর সময়। তখনও সকলে কোভিডের সঙ্গে লড়াই করেনি। তারা ভ্যাকসিন সম্পর্কে জানত না, আমারও টিকা নেওয়া হয়নি। এটি আমার ক্যানসার ধরা পড়ার পরে। তাই, সকলেই জানত আমি আর ঝুঁকি নিতে চাই না”।

এই অনুষ্ঠানেই জানতে চাওয়া হয়েছিল তাঁর বায়োপিক তৈরি হলে নিজের নাম ভূমিকায় কাকে দেখতে চান তিনি? অভিনেত্রী জানান, এখন যদি এই ছবির কাজ শুরু হয় তাহলে তিনি সেখানে আলিয়া ভাটকে দেখতে চান। আর পরে হলে সারা আলি খানকে। অর্থাৎ নিজের নাম ভূমিকায় নাতনি যে তাঁর পছন্দের তালিকায় শীর্ষে তা আর বলার অপেক্ষা রাখেনা।

Back to top button