অনুমতি নেওয়ার প্রয়োজন মনে করে না! মেয়ের বিয়ের সিদ্ধান্তে আক্ষেপ শত্রুঘ্নর?

Avatar

Published on:

অনুমতি নেওয়ার প্রয়োজন মনে করে না! মেয়ের বিয়ের সিদ্ধান্তে আক্ষেপ শত্রুঘ্নর?

শোনা গিয়েছে চলতি মাসেই সোনাক্ষী সিনহা বসতে চলেছেন বিয়ের পিঁড়িতে। দিনক্ষণ সব পাকা। এবার চার হাত এক হলেই হল। জাহির ইকবালের সঙ্গে প্রেম করছেন সোনাক্ষী। এই খবর অনেক দিন থেকেই ঘুরে বেড়াচ্ছে। সলমন খানের পার্টিতেও একসঙ্গে হাজির হয়েছিলেন সোনাক্ষী ও জাহির। কিন্তু নিজেদের সম্পর্ক নিয়ে কখনোই মুখ খোলেননি তাঁরা। কিন্তু মেয়ের বিয়ে নিয়ে শত্রুঘ্ন সিনহা কী বলছেন? তাঁর কতটা মত রয়েছে এই বিয়েতে?

আপাতত নির্বাচনে জিতে দিল্লি রয়েছেন তিনি। তাঁর কোনও ধারণাই নেই মেয়ের বিয়ে নিয়ে। মিডিয়া থেকেই নাকি তিনি নিজের মেয়ে সোনাক্ষীর বিয়ের সম্পর্কে জেনেছেন। তাঁর এই মন্তব্য যেন আরও ধোঁয়াশা বাড়িয়েছে।

   
 ⁠

শত্রুঘ্ন সিনহা বলেন, “আমি কারুর সঙ্গে কথা বলিনি মেয়ের বিয়ের পরিকল্পনা নিয়ে।আমাকে সে এখনও কিছু জানায়নি। মিডিয়াতে যেটুকু পড়েছি সেইটুকুই জানি। যখন সে আমাকে এবং আমার স্ত্রীকে সবটা জানাবে তখন আমি নিঃসন্দেহে দম্পতিকে আমার আর্শীবাদ করব। চাই মেয়ে সবসময় খুশি থাকুক”।

  
 ⁠

তবে খানিকটা অভিমান থেকেই তিনি বলেন, ” এইটুুকুই বলব, আজকালকার বাচ্চারা বাপ-মা’র অনুমতি নেওয়ার প্রয়োজন মনে করে না, শুধু সিদ্ধান্ত জানিয়ে দেয়। আমরাও অপেক্ষা করছি, ওদের সিদ্ধান্তটা জানবার”।

শোনা যাচ্ছে, আগামী ২৩ জুন তাঁর দীর্ঘ দিনের প্রেমিক জাহির ইকবালের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তিনি। ঘনিষ্ঠ বন্ধুবান্ধব, পরিবারপরিজন ছাড়াও সোনাক্ষীর বিয়েতে আমন্ত্রিতদের তালিকায় আছেন ‘হীরামান্ডি’-র সব কুশীলব। আমন্ত্রিতদের ফর্ম্যাল পোশাক পরতে অনুরোধ জানানো হয়েছে।