সিনেমা

আসছে শিবপ্রসাদ-নন্দিতা জুটির নয়া ছবি! নায়িকা নিয়ে থাকছে বড় চমক

নন্দিতা দাস ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের জুটির প্রতিটি ছবিই হিট। একের পর এক অভিনব গল্প বলে দারুন দারুন ছবি উপহার দিয়েছেন তাঁরা। এবারেও সেইরকমই ছবি নিয়ে আসছেন এই পরিচালক জুটি। সেই ছবিতে নায়িকাদের নিয়ে থাকছে চমক।

ইতিমধ্যেই শহরে এসে পৌঁছেছেন রাখি গুলজার। শোনা যাচ্ছে, তাঁদের নতুন ঘোষিত ছবিতে দেখা যাবে এই বর্ষীয়ান অভিনেত্রীকে। জানুয়ারি থেকেই শুরু হবে শুটিং। এ ছাড়াও আরও একটি ছবির পরিকল্পনা করে ফেলেছেন পরিচালক জুটি। তাঁদের নতুন ছবিও একটু অন্য রকমের গল্প বলবে। সেখানে নাকি যেমন থাকবে পরিবারের গল্প, তেমনই অন্য নতুন কোনও বার্তা দিতে চাইছেন পরিচালক জুটি। তবে চূড়ান্ত হয়নি কিছুই।

এদিকে, নতুন এই ছবিতে মুখ্য চরিত্রে কৌশানিকে দেখা যেতে পারে বলে গুঞ্জন। তবে রাখি গুলজারের সঙ্গে শ্রাবন্তীকে দেখা যাবে বলেও শোনা যাচ্ছে। কেউ কেউ আবার মনে করছেন এই ছবিতেই হয়তো শ্রাবন্তীর পরিবর্তে দেখা যাবে কৌশানীকে।

২০২৩ সালে প্রথম বার পুজোর সময় মুক্তি পায় পরিচালক জুটির ছবি ‘রক্তবীজ’। যে ছবিতে জুটি বেঁধেছিলেন মিমি চক্রবর্তী এবং আবীর চট্টোপাধ্যায়। অন্যদিকে, ২০২৩ সালে ‘আবার প্রলয়’ সিরিজ়ের মাধ্যমে দর্শক দেখেছিলেন এক অন্য কৌশানীকে। ফলে নায়িকাকে আরও বেশি করে পর্দায় দেখার অপেক্ষায় সবাই।

Back to top button