বিনোদন

চলন্ত গাড়ি, শিলাজিতের হাত চেপে ধরে দৌড়াচ্ছেন অনুরাগী! গায়কের হাত ধরে জানালেন এই মনোস্কামনা

বরাবরই গান করতে গিয়ে পাগলামি করেন শিলাজিৎ। তার গানের ধরন দেখে মোহিত হয় দর্শক। এবার এই গায়ককে দেখা পাল্টা পাগলামি করে বসলেন এক ভক্ত। এমন এক মনস্কামনা করলেন যা শুনে অবাক হলেন খোদ শিল্পীও।

এক শো করতে গিয়েই ঘটে এই ঘটনা। গোটা ঘটনার ভিডিও টি নিজের সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন শিলাজিৎ। লিখেছেন, “আরামবাগ শো এর শেষে শিলা ক্ষ্যাপা আর ক্ষ্যাপামি, এটাই পাওনা”। তবে ঘটনাটি কী?

আসলে আরামবাগে একটি শো করতে গিয়েছিলেন শিলাজিৎ। সেখানে শো শেষ হতেই, যখন বাড়ি ফেরার জন্য গাড়িতে উঠছিলেন শিলাজিৎ ঠিক তখনই ওই ভক্ত গাড়ির পাশে এসে হাজির। তারপর জানলার কাঁচের কাছে এসে শিলাজিতের হাত ধরে আবার দেখা হবে, তিনি যেন ভালো থাকেন এই কামনা করেন। এত পর্যন্ত ঠিকই ছিল। এরপর ওই ভক্ত নিজের আয়ু দিয়ে শিলাজিতের পরমায়ু যাতে বৃদ্ধি পায়, এমন মনোস্কামনার কথা জানান। আর ফেসবুকে একটা রিপ্লাই দেওয়ার কথাও বলেন।

এরপরেই শিলাজিতের গাড়ির সঙ্গে তিনি ছুটছেন পাল্লা দিয়ে। ভিড়ের মাঝে বারবার শিলাজিৎ ওই ভক্তকে আবেদন করেন, সরে দাঁড়ানোর জন্য যাতে তার কোথাও আঘাত না লাগে। কিন্তু সে তাও ছুটতেই থাকে।

এর আগে কৃষ্ণনগর অনুষ্ঠানে গান করতে গিয়েও এক বিপত্তি ঘটেছিল। তখন অবশ্য গায়ক নিজেই এই বিপত্তি ঘটিয়েছিলেন। গান গাইতে গিয়ে হঠাৎই ঝাঁপ দেন গায়ক শিলাজিৎ। এদিকে উত্তেজিত জনতাও তাকে ধরে রাখতে না পেরে ফেলে দেন।

Back to top button