গসিপ

অন্যমুডে শ্রাবন্তী! রাস্তার ধারে একী করছেন অভিনেত্রী? ভাইরাল ভিডিও দেখে তাজ্জব নেটপাড়া

যত বড়ই সেলিব্রেটি হোক না কেন রাস্তার ধারে দাঁড়িয়ে ফুচকা খাওয়ার লোভ বোধ হয় কেউই সামলাতে পারে না। তাও যদি আবার তা কলকাতার ফুচকা হয় তাহলে তো কথাই নেই। এবার শ্রাবন্তীও মজলেন ফুচকা খাওয়ায়।

একেবারে অন্য মুডে দেখা গেল অভিনেত্রীকে। ইস্টাগ্রামে এক ছবি দিয়েছেন অভিনেত্রী সেখানে দেখা যাচ্ছে, রাস্তার ধারে দাঁড়িয়ে ঝাল ঝাল ফুচকা টপাটপ মুখে পড়ছেন তিনি। সঙ্গে ক্যাপশনে তিনি লিখেছেন, “ওয়ান ফুচকা আ থাউস্যান্ড সেনসেশনস। যার অর্থ একটা ফুচকাতেই যেন হাজারটার অনুভূতি”।

টলিউডের অন্যতম বহুল চর্চিত অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ব্যক্তিগত জীবন হোক কিংবা অভিনয় অথবা সোশ্যাল মিডিয়ায় কোন পোস্ট যেকোনো কারণেই সব সময় চর্চায় থাকেন তিনি। তবে আজকাল দেখা যাচ্ছে কোন রকম সোশ্যাল মিডিয়া পোস্ট হলেই ট্রোলের শিকার হতে হচ্ছে নায়িকাকে। যদিও এই বিষয়গুলিকে পাত্তা না দিয়েই নিজের মতো করে জীবনটাকে উপভোগ করছেন অভিনেত্রী। গতকালই নতুন লুকে ছবি আপলোড করে নজর কাড়লেন অভিনেত্রী।

গণেশ চতুর্থীতে একেবারে বাঙালি সাজে ধরা দিলেন শ্রাবন্তী। তাঁর এই রূপ দেখে মুগ্ধ ভক্তকূল।ছবিতে দেখা গিয়েছে, উজ্জ্বল কমলা বর্ণের শাড়ি, কপালে ছোট্ট টিপ আর গলায় জুঁই ফুলের মালায় বাঙালিয়ানা সাজে নজর কেড়েছেন শ্রাবন্তী। আবার একটি ভিডিওতে দেখা যাচ্ছে, ঘোমটা মাথায় ঠাকুরের পায়ে ফুলও ছুঁড়ছেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় এই পোস্ট করে ক্যাপশনে তিনি লিখেছেন, “সকলকে গণেশ চতুর্থীর রঙিন শুভেচ্ছা। এই উৎসব প্রতিটি মানুষের জীবনকে খুশিতে ভরিয়ে দিক। শুভ গণেশ চতুর্থী”। তাঁর এই পোস্টে পাল্টা শুভেচ্ছা বার্তা জানিয়েছেন অনুরাগীরাও।

Back to top button