গসিপ

‘সিঙ্গল’ থেকে ‘কমিটেড’, ফের নতুন সম্পর্কে জড়ালেন নাকি শ্রাবন্তী? কী বলছেন অভিনেত্রী?

তাঁর ব্যক্তিগত জীবন সব সময়ই আলোচনার কেন্দ্র বিন্দুতে।টলিউডের অন্যতম বহুল চর্চিত অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ব্যক্তিগত জীবন হোক কিংবা অভিনয় অথবা সোশ্যাল মিডিয়ায় কোন পোস্ট যেকোনো কারণেই সব সময় চর্চায় থাকেন তিনি। এবার শোনা গেল চতুর প্রেম এসেছে অভিনেত্রীর জীবনে।

প্রথম স্বামী রাজিবের সঙ্গে ১৩ বছর সংসার করার পর বিচ্ছেদ হয় শ্রাবন্তীর। এরপর অভিনেত্রী মডেল কৃষ্ণ ব্রজের প্রেমে পড়েন শ্রাবন্তী। ২০১৬ সালে বিয়ে করেন তাঁরা। কিন্তু এক বছরের বেশি সেই সংসার স্থায়ী হয়নি। বিচ্ছেদ হয়ে যায় তাদের। ২০১৭ সালে বিচ্ছেদ হয় কৃষ্ণ ব্রজ এবং শ্রাবন্তীর। তবে একে অপরের প্রতি কোনও তিক্ততা রাখেননি তাঁরা।

তারপরে ফের আবার প্রেমে পড়েন শ্রাবন্তী। ২০১৯ সালে রোশন সিং কে বিয়ে করেন তিনি। জানা গিয়েছে, শ্রাবন্তীর দ্বিতীয় স্বামী কৃষ্ণ ব্রজ ফের নতুন করে জীবন সাজিয়েছেন। দিন কয়েক আগেই বাগদান সেরেছেন তিনি। হবু স্ত্রীর সঙ্গে একাধিক ছবিও পোস্ট করেছিলেন।

তৃতীয় স্বামী রোশনের সঙ্গে তার বিবাহবিচ্ছেদের মামলা চলছে এই মুহূর্তে। এরপরেও অভিরূপ নাথ চৌধুরী নামে এক ব্যক্তির সঙ্গে তার সম্পর্কে জড়িয়ে পড়ার গুঞ্জন ওঠে। যদিও সে বিষয়ে পাত্তা দিতে রাজি নন অভিনেত্রী।

কিন্তু এর মধ্যেই শোনা যাচ্ছে সিঙ্গেল থেকে মিঙ্গেল হচ্ছেন অভিনেত্রী। শোনা যাচ্ছে, ‘দেবী চৌধুরানী’ ছবির পরিচালক শুভ্রজিৎ মিত্রর মধ্যে নাকি প্রেম প্রেম ভাব চলছে তাঁর। বেঙ্গালুরুর এক চলচ্চিত্র উৎসব থেকেই শুরু বন্ধুত্ব। তার পর থেকেই এগিয়েছে সম্পর্কের সমীকরন। বন্ধুত্বকে প্রেমের নাম দিতে চেয়েছেন দুজনপ। কানাঘুষো চলছে, খুব শীঘ্রই নাকি শ্রাবন্তী ও শুভ্রজিৎ নিজেদের সম্পর্ককে সামনে নিয়ে আসবেন।

Back to top button