বিনোদন

এই বিষয়ে মজা করলে মারাত্মক চটে যান শ্রাবন্তী! জানেন কেন এই কথা উঠলেই মেজাজ হারান অভিনেত্রী?

টলিউডের অন্যতম বহুল চর্চিত অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ব্যক্তিগত জীবন হোক কিংবা অভিনয় অথবা সোশ্যাল মিডিয়ায় কোন পোস্ট যেকোনো কারণেই সব সময় চর্চায় থাকেন তিনি। তবে আজকাল দেখা যাচ্ছে কোন রকম সোশ্যাল মিডিয়া পোস্ট হলেই ট্রোলের শিকার হতে হচ্ছে নায়িকাকে। যদিও এই বিষয়গুলিকে পাত্তা না দিয়েই নিজের মতো করে জীবনটাকে উপভোগ করছেন অভিনেত্রী। তবে সমালোচনাকে পাত্তা না দিলেও এমন এক জিনিস আছে যা নিয়ে মজা করলেই ক্ষেপে আগুন হয়ে যান তিনি।

যেকোনো কিছু নিয়ে মজা, হাসি, ঠাট্টা তিনি মেনে নিলেও একটা বিষয় আছে যা নিয়ে তিনি কোনও রকম মজা সহ্য করতে পারেন না। বরং এই বিষয় নিয়ে কেউ মজা করতে এলে তিনি মেজাজও হারিয়ে ফেলতে পারেন। এমনকি উল্টোদিকে থাকা সেই ব্যক্তিকে যাতা বলেও দিতে পারেন। জানেন কি সেই বিষয়টি কী?

বিষয়টি হল ভূত। হ্যাঁ মারাত্মক ভূতের ভয় রয়েছে অভিনেত্রীর। তাই এই বিষয় নিয়ে কোনও রকম মজা তিনি সহ্য করতে পারেন না। এই নিয়ে কেউ মজা করতে এলে তার দিকে হাতা নিয়েও তেড়ে যেতে পারেন তিনি। সম্প্রতি এক টক শো তে এসে এমনটাই জানিয়েছেন অভিনেত্রী।

কিছুদিন আগেই ছেলে ও তার বান্ধবীকে নিয়ে থাইল্যান্ড থেকে ঘুরে এসেছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন সাদা ক্রুশেটের ব্রালেট পড়া ছবি। তার এই ছবি দেখে মুগ্ধ নেট দুনিয়া। প্রশংসায় ভরিয়ে দিয়েছে অনুরাগী মহল।

বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন টলি কুইন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সাদা জালের ব্রালেট আর চোখে রোদচশমায় হটনেস ওভারলোডেড। ছবি দিয়ে শ্রাবন্তী লিখেছেন,”জীবন খুবই ছোট। ভালভাবে বাঁচতে হবে”। সঙ্গে হ্যাশট্যাগ দিয়ে মেমোরিজ লিখেছেন। অর্থাৎ ছবিটি পুরনো দিনের বলেই মনে হচ্ছে।

Back to top button