সিনেমা

রোমান্টিক নায়িকা থেকে সিরিয়াস চরিত্র! ঘোড়সওয়ারি ‘দেবী চৌধুরানী’র অভিজ্ঞতা জানালেন শ্রাবন্তী

টলিউডের অন্যতম বহুল চর্চিত অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ব্যক্তিগত জীবন হোক কিংবা অভিনয় অথবা সোশ্যাল মিডিয়ায় কোন পোস্ট যেকোনো কারণেই সব সময় চর্চায় থাকেন তিনি। তবে কাজের দিক থেকে তাঁকে কেউ হারাতে পারবে না। এবার দেবী চৌধুরানী ছবির শুটিং-এর অভিজ্ঞতা শেয়ার করলেন অভিনেত্রী।

   

এত দিন রোমান্টিক নায়িকা হিসেবে তাঁকে দেখেছেন দর্শকরা। তবে এখন সিরিয়াস চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। এর জন্য যেমন তাঁকে ঘোড়া চড়া শিখতে হচ্ছে তেমনই তলোয়ার চালানো শিখতে হচ্ছে। এবার নিজের সেই অভিজ্ঞতার কথাই জানালেন তিনি।

আরও পড়ুন: ফের বড় পর্দায় আসছে রামায়ণ! বিরাট চমক দিয়ে হনুমানের চরিত্রে কি সানি দেওল?

তিনি বলেন, “তলোয়ার চালানো বা ঘোড়সওয়ার এগুলো তো আমি কোনওদিন করিনি। তবে দুদিন প্র্যাকটিস করার পর বিষয়টাকে ভীষণ এনজয় করছি। পর্দায় দেবী চৌধুরানীকে নিখুঁতভাবে ফুটিয়ে তুলতে যা যা প্রয়োজন সেটা করছি আর করব। আমি যেহেতু এই বিষয়টায় একদম আনকোড়া তাই খুব যত্ন নিয়ে ট্রেনিং দিচ্ছে। আমি তো এখন চোখের সামনে দেবী চৌধুরানীকে ভিজ্যুয়ালাইজ করতে পারছি”।

তিনি আরও বলেন, “দেবী চৌধুরানী আমার কেরিয়ারের সেরা ছবি। যেটার জন্য আমি ভীষণ উত্তেজিত। শুধু আমিই নই, যাঁরা আমাকে ভালোবাসে তাঁরাও খুব এক্সাইটেড। অপেক্ষা করে রয়েছে কবে শ্যুটিং শুরু হবে বা মুক্তি পাবে।”

আরও পড়ুন: ইঞ্জিনিয়ারিংয়ের পড়ুয়া থেকে দেবের নায়িকা! পাল্টে যাওয়া জীবনের গল্প বললেন বাঘাযতীনের সৃজা

আজকাল দেখা যাচ্ছে কোন রকম সোশ্যাল মিডিয়া পোস্ট হলেই ট্রোলের শিকার হতে হচ্ছে নায়িকাকে। যদিও এই বিষয়গুলিকে পাত্তা না দিয়েই নিজের মতো করে জীবনটাকে উপভোগ করছেন অভিনেত্রী। নিত্য নতুন ভিডিও আপলোড করছেন তিনি। দিচ্ছেন বিশেষ বার্তাও।

Back to top button