বিনোদন

অতি জঘন্য, এটা অসভ্যতা! শ্রাবন্তীকে তুলোধোনা নেটিজেনদের, কী এমন করলেন অভিনেত্রী?

শ্রাবন্তী চট্টোপাধ্যায় বহুল আলোচিত অভিনেত্রী টলিউডে। তিনি যাই পোস্ট করেন মুহূর্তেই ভাইরাল হয়। তবে শুধু যে ভাইরাল হচ্ছে তা নয় বরং এমন সব মন্তব্য আসে যাতে বিষয়টি আরও গুরুতর হয়ে ওঠে। এবারেও ঘটল তেমনই এক ঘটনা। ট্রেন্ডে ইন রয়েছে এমন গানে নেচে ভিডিও দিতেই উড়ে এল নেতিবাচক মন্তব্য।

   

প্রেমিকা গানটিতে হলুদ টপ এবং কালো প্যান্ট পরে খোলা মাঠে নাচ করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। ভিডিয়ো পোস্ট করে তিনি লেখেন, ‘জীবনের কোনও রিমোট নেই। নিজে উঠেই জীবনকে বদলান।’ আর এই ভিডিও দেখেও নিন্দা করেছেন নেটিজেনদের একাংশ।

তাঁদের পরামর্শ, “বয়সটা তো অনেক হল। এবার সেই দিকে খেয়াল দিন”। কারোর কথায় আবার, “ডান্স নয়। এটাকে অসভ্যতা বলে”। কেউ তো লিখেছেন, “ম্যাডাম হলুদ পোশাকটা আপনাকে ভালো লাগছে না একদমই, অতি জঘন্য। এটা বলার জন্য দুঃখিত”।

সম্প্রতি ট্রেন্ডে ইন রয়েছে হারিয়ানভি ‘ঠুমক ঠুমক’ গান। সাধারণ মানুষ থেকে তারকারা পর্যন্ত এই গানে পা মেলাচ্ছেন। আর শ্রাবন্তী চট্টোপাধ্যায় যিনি প্রায় সব সময়ই রিল করেন তিনি এই গানে পা মেলাবেন না তাই কখনও হয়। তাই এবার এই গানে কোমর দোলালেন অভিনেত্রীও। কিন্তু তখনও তাঁকে কুমন্তব্যের শিকার হয়েছিলেন শ্রাবন্তী।

টলিউডের অন্যতম বহুল চর্চিত অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ব্যক্তিগত জীবন হোক কিংবা অভিনয় অথবা সোশ্যাল মিডিয়ায় কোন পোস্ট যেকোনো কারণেই সব সময় চর্চায় থাকেন তিনি। তবে আজকাল দেখা যাচ্ছে কোন রকম সোশ্যাল মিডিয়া পোস্ট হলেই ট্রোলের শিকার হতে হচ্ছে নায়িকাকে। যদিও এই বিষয়গুলিকে পাত্তা না দিয়েই নিজের মতো করে জীবনটাকে উপভোগ করছেন অভিনেত্রী।

Back to top button