বিনোদন

লোভনীয় ‘মহানায়ক’ পুরস্কার পেয়ে আমি সম্মানিত! ছবি দিতেই শ্রাবন্তীকে তীব্র আক্রমণ নেটদুনিয়ার

মহানায়ক উত্তম কুমারের মৃত্যুর পর কেটে গিয়ে বহু বছর। ২৪ জুলাই ছিল তার মৃত্যু বার্ষিকী। এই দিনে একগুচ্ছ তারকাকে দেওয়া হল মহানায়ক পুরষ্কার। এদিন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এই পুরস্কার তুলে দেন। এই পুরস্কার প্রাপকদের মধ্যেই ছিলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অভিনেত্রী পুরস্কার নেওয়ার এই ছবি পোস্ট করতেই শুরু কটাক্ষ। সোশ্যাল মিডিয়া জুড়ে উঠেছে হাসির রোল।

   

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত থেকে পুরস্কার নেওয়ার ছবি পোস্ট করেছেন অভিনেত্রী শ্রাবন্তী। সেখানে তিনি ক্যাপশনে লিখেছেন, “বাংলা চলচ্চিত্র শিল্পে আমার অবদানের জন্য পশ্চিমবঙ্গ সরকারের কাছ থেকে, আমাদের প্রিয় দিদির কাছ থেকে লোভনীয় ‘মহানায়ক’ পুরস্কার পেয়ে আমি অত্যন্ত সম্মানিত এবং উচ্ছ্বসিত এভারগ্রিন ম্যাটিনি আইডল শ্রী উত্তম কুমারের স্মরণে। ধন্যবাদ ঈশ্বর ধন্যবাদ আমার ভক্তদের”।

এই পোস্ট নজরে আসতেই কটাক্ষের ঝড় বইছে নেট দুনিয়ায়। তাঁর যোগ্যতা নিয়ে প্রশ্ন তুলেছেন নেটাগরিকরা। তাঁদের মতে, মহানায়ক সম্মান পাওয়ার জন্য অভিনেত্রী মোটেই পারফেক্ট চয়েজ নয়। কেউ কেউ প্রশ্ন তুলে লিখেছেন, “প্রথমে বর বদল, তারপর দল বদল! অনেকে আবার শ্রাবন্তীকে উদ্দেশ্য করে লিখেছেন, বিজেপির তো ছিলেন, এবার পুরস্কারের জন্য তৃণমূল হয়ে গেলেন!” যদিও এই বিষয়ে কোনও মুখ খোলেননি অভিনেত্রী।

এদিন শ্রাবন্তী ছাড়াও যারা রাজ্য সরকারের তরফে আয়োজিত ‘মহানায়ক’ সম্মান প্রদান অনুষ্ঠানে এই সম্মান পেয়েছেন তারা হলেন, কোয়েল মল্লিক, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, সায়ন্তিকা ব্যানার্জি ও অঙ্কুশ। অন্যদিকে, বিশেষ চলচ্চিত্র সম্মান পেয়েছেন হরনাথ চক্রবর্তী, অনির্বাণ বিশ্বাস, সোহিনী সরকার।

Back to top button