গসিপ

শ্রীদেবীর মৃত্যু স্বাভাবিক নয়! বনি কাপুরের মন্তব্যে চাঞ্চল্য

তাঁর স্ত্রীর মৃত্যু স্বাভাবিক নয়। এমনটাই মন্তব্য বনি কাপুরের। শ্রীদেবীর মৃত্যু আজও রহস্য। দুর্ঘটনা থেকেই তার মৃত্যু হয়েছে নাকি তাকে খুন করা হয়েছে সেই নিয়ে ধোঁয়াশা রয়ে গিয়েছে আজও। তবে তার মৃত্যুর ছয় বছর পর অভিনেত্রীর মৃত্যুর কারণ নিয়ে মুখ খুললেন তার স্বামী বনি কাপুর।

   

২০১৮ সালের ২৪ ফেব্রুয়ারি, দুবাইয়ের জুমেইরাহ এমিরেটস টাওয়ারের বাথরুমের বাথটবে মৃত অবস্থায় পাওয়া যায় অভিনেত্রীকে৷ মাত্র ৫৪ বছর বয়সেই বাস্তবে এভাবে তার আকস্মিক মৃত্যু মেনে নিতে পারেনি অনুরাগী থেকে কোন মহলই। খুব স্বাভাবিকভাবেই অভিযোগের আঙুল উঠেছিল তার স্বামীর দিকে।

দুবাই পুলিশের একটানা জেরার মুখে পড়তে হয়েছিল৷ তারপর ক্লিনচিট পেয়েছিলেন বনি কাপুর৷ একাধিকবার ম্যারাথন জেলার মুখে পড়তে হয়েছিল তাকে। তবে এই নিয়ে এত বছর একবারের জন্যেও কোনরকম বাক্য ব্যয় করতে শোনা যায়নি বনি কাপুরকে। কিন্তু এবার সম্প্রতি এই নিয়ে কথা বললেন তিনি।

তিনি জানান, “শ্রীদেবীর মৃত্যুটা স্বাভাবিক ছিল না৷ বড়সড় দুর্ঘটনার জেরেই সেদিন মৃত্যু হয়েছিল অভিনেত্রীর”। বনি কাপুর দাবী করে বলেন, স্লিম থাকার জন্য বেশিরভাগ সময় না খেয়ে থাকতেন শ্রীদেবী। এমনকি চিকিৎসকের পরামর্শ মানতেন না। ব্লাড প্রেসার কম থাকায় মাঝেমধ্যেই মাথা ঘুরে যেত তার। অজ্ঞান হয়ে যেতেন মাঝেমধ্যেই।

বনি কাপুর আরও জানান, “অফিসাররা আমায় বলেছিল, ভারতীয় মিডিয়ার থেকে প্রচুর চাপ রয়েছে৷ সমস্ত রকম পরীক্ষার মধ্য দিয়ে যেতে হয়েছিল এমনকী লাই ডিটেক্টর টেস্টও হয়েছিল৷ রিপোর্ট বেরানোর পর আমাকে নির্দোষ প্রমাণ করা হয়েছে”।

Back to top button