বিনোদন

আমি পারবো তো! হঠাৎ আত্মবিশ্বাস হারালেন কেন শ্রীলেখা? নিজের এ কোন উপলব্ধির কথা লিখলেন অভিনেত্রী?

টলি ইন্ডাস্ট্রিটে যে কজন অভিনেত্রী নিজের শর্তে বাঁচেন তাদের মধ্যে অন্যতম শ্রীলেখা মিত্র। কোনও কালেই সমালোচকদের পাত্তা দেননি তিনি। বরং নিন্দুকদের তোয়াক্কা না করেই নিজের মত করে জীবনকে উপভোগ করছেন অভিনেত্রী। এবার নিজের জীবনের এক উপলব্ধির কথা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন অভিনেত্রী।

নয় নয় করেও প্রায় ৩০ বছর কাটিয়ে ফেলেছেন তিনি ইন্ডাস্ট্রিতে। কিন্তু এখনও সেই আগের মতই নাকি ভয় লাগে ক্যামেরার সামনে দাঁড়ালে। এখনও নাকি ক্যামেরার সামনে দাঁড়ানোর আগে হাঁটু কাঁপে শ্রীলেখার। এই ভীতি থেকে নাকি তিনি কিছুতেই মুক্ত হতে পারেননি।

নিজের ফেসবুকে এক দীর্ঘ পোস্ট দিয়ে অভিনেত্রী লেখেন, “প্ল্যান ছিল কাল তাড়াতাড়ি ঘুমিয়ে পরার। সক্কালে কল টাইম নতুন কাজের। এক ফোঁটা ঘুম এলো না। ঘুম পাড়ানি মাসি পিসির বিকল্প ইউটিউবে কতকিছু চালালাম। আজ প্রায় ৩০ বছর অভিনয় করার পরও নতুন কাজের আগে উদ্বিগ্ন লাগে, ‘আমি পারব তো?’ হয়তো তাই আমি আর্টিস্ট। হ্যাঁ, জোর গলায় বলতে পারি সেটা। সেলিব্রিটি নই (এখন তো ঘরে-ঘরে সেলিব্রিটি)। আর্টিস্ট হওয়া সহজ নয় বন্ধু”।

ইতিমধ্যেই হাফ সেঞ্চুরি পার করেছেন অভিনেত্রী। বয়স কখনোই তাঁর কাছে বাধা হয়ে দাঁড়ায় নি। নিজের শর্তে নিজের মত করে বাঁচেন তিনি। চেহারা নিয়ে কটাক্ষ জুটলেও তাঁকে তেমন পাত্তা দেননি কোনও কালেই। বরং নিজের ভারী চেহারা নিয়েও দিব্যি স্টাইল স্টেটমেন্ট মেনটেন করে গিয়েছেন।

Back to top button