বিনোদন

মাথায় সোনালি ব্যান্ড, খোলামেলা পোশাকে ঠিক যেন জিনাত আমান! শ্রীলেখার নতুন লুকে ঘায়েল ভক্ত মহল

টলি ইন্ডাস্ট্রিটে যে কজন অভিনেত্রী নিজের শর্তে বাঁচেন তাদের মধ্যে অন্যতম শ্রীলেখা মিত্র। কোনও কালেই সমালোচকদের পাত্তা দেননি তিনি। বরং নিন্দুকদের তোয়াক্কা না করেই নিজের মত করে জীবনকে উপভোগ করছেন অভিনেত্রী। এবার নিজের আসন্ন সিনেমার বেশ কিছু ছবি পোস্ট করেছেন অভিনেত্রী।

   

একদম নতুন লুকে দেখা যাবে অভিনেত্রীকে। তাঁর এই ছবি মনে করাচ্ছে পুরনো দিনের জিনাত আমানকে। দেখা যাচ্ছে, মাথায় সোনালি ব্যান্ড। পরনে খোলামেলা পোশাক। বাপ্পা পরিচালিত আগামী ছবি নেগেটিভ-এ তিনি আইটেম গার্ল হিসেবে দেখা যাবে তাঁকে

একাধিক ছবি পোস্ট করে শ্রীলেখা লেখেন, “শ্রীলেখার চ্যালেঞ্জ। অনেকদিন পর নাচলাম বাপ্পার ছবি নেগেটিভ-এ। যাতে রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় এবং দেবলীনা দত্ত অভিনয় করছেন। আমায় কোরিওগ্রাফ করেছেন করণ অয়ন। খুবই ট্যালেন্টেড ছেলে। বিষয়টা কী হয়েছে জানি না। শটের পর আর মনিটর দেখিনি। আমার সহ নৃত্যশিল্পীরা আমার থেকে অনেকটাই ছোট ছিল, তাই ওদের এনার্জি লেভেলের সঙ্গে নিজেকে ম্যাচ করানো খুবই কঠিন ছিল। কিন্তু এই চ্যালেঞ্জ নিয়ে দারুণ লেগেছে”।

নয় নয় করেও প্রায় ৩০ বছর কাটিয়ে ফেলেছেন তিনি ইন্ডাস্ট্রিতে। ইতিমধ্যেই হাফ সেঞ্চুরি পার করেছেন অভিনেত্রী। বয়স কখনোই তাঁর কাছে বাধা হয়ে দাঁড়ায় নি। নিজের শর্তে নিজের মত করে বাঁচেন তিনি। চেহারা নিয়ে কটাক্ষ জুটলেও তাঁকে তেমন পাত্তা দেননি কোনও কালেই। বরং নিজের ভারী চেহারা নিয়েও দিব্যি স্টাইল স্টেটমেন্ট মেনটেন করে গিয়েছেন।

Back to top button