বিনোদন

আপনার সম্পর্কে কিছুই জানে না….! হঠাৎই আক্ষেপ কেন শ্রীলেখার?

টলি ইন্ডাস্ট্রিটে যে কজন অভিনেত্রী নিজের শর্তে বাঁচেন তাদের মধ্যে অন্যতম শ্রীলেখা মিত্র। কোনও কালেই সমালোচকদের পাত্তা দেননি তিনি। বরং নিন্দুকদের তোয়াক্কা না করেই নিজের মত করে জীবনকে উপভোগ করছেন অভিনেত্রী। এবার নিজের জীবনের এক উপলব্ধির কথা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন অভিনেত্রী।

   

গুলজারের সঙ্গে কাজ করার সুযোগ হয়েছিল শ্রীলেখার। জীবনের সেই অভিজ্ঞতার কথা জানালেন তিনি। একইসঙ্গে তাঁর আক্ষেপ এই প্রজন্ম গুলজারের গুরুত্বই বুঝলো না। তাঁর লেখা, কবিতা জানে না।

এক পোস্ট দিয়ে শ্রীলেখা লেখেন, “গুলজ়ার সাহাব, আমার ভেবে দুঃখ হয় যে, এই রিলের পৃথিবী আপনার সম্পর্কে হয়তো জানেই না কিছু। পড়েনি আপনার কবিতা, শোনেনি আপনার লেখা গান এবং পরিচালক হিসেবেও হয়তো আপনাকে চেনে না”।

অর্জুন চক্রবর্তী পরিচালিত ছবি ছিল ‘টলিলাইটস’ ছবির পোস্টার, এবং গুলজারের সঙ্গে বেশ কিছু ছবি এদিন পোস্ট করেন শ্রীলেখা। এই ছবির স্মৃতি সরণী দিয়ে হাঁটতে-হাঁটতে শ্রীলেখা খুঁজে পেয়েছেন গুলজ়ারের সঙ্গে তোলা তাঁর কিছু ছবি। এই গুলজ়ারের লেখা কবিতা পড়ে, গান শুনে, সিনেমা দেখে বড় হয়েছেন তিনি।

নয় নয় করেও প্রায় ৩০ বছর কাটিয়ে ফেলেছেন তিনি ইন্ডাস্ট্রিতে। ইতিমধ্যেই হাফ সেঞ্চুরি পার করেছেন অভিনেত্রী। বয়স কখনোই তাঁর কাছে বাধা হয়ে দাঁড়ায় নি। নিজের শর্তে নিজের মত করে বাঁচেন তিনি। চেহারা নিয়ে কটাক্ষ জুটলেও তাঁকে তেমন পাত্তা দেননি কোনও কালেই। বরং নিজের ভারী চেহারা নিয়েও দিব্যি স্টাইল স্টেটমেন্ট মেনটেন করে গিয়েছেন।

Back to top button