সিরিয়াল

শেষ ভালো যার সব ভালো তার! গাঁটছড়া শেষ হতেই আবেগপূর্ন পোস্ট শ্রীমার

থামল গাঁটছড়া ধারাবাহিকের পথচলা।তিন বোন এবং তিন ভাইয়ের গল্প নিয়ে তৈরি হয়েছিল গাঁটছড়া ধারাবাহিক। প্রায় দুই বছর ধরে চলার পর শেষ হল এই সিরিয়াল। তাই শেষের মুহূর্তে দীর্ঘ পোস্ট করে আবেগে ভাসলেন অভিনেত্রী শ্রীমা।

গাঁটছড়া যেদিন শেষবার সম্প্রচারিত হল সেদিন বিশেষ পোস্ট লিখলেন শ্রীমা ভট্টাচার্য। তাঁর লেখার পরতে পরতে উঠে এল মন খারাপের ছোঁয়া। একসঙ্গে এতদিন শুটিং করতে করতে একটা পরিবার হয়ে উঠেছিলেন সকলে। তাই সিরিয়াল শেষ হয়ে যাওয়ায় স্বাভাবিক ভাবেই মন খারাপ সকলের।

শ্রীমা তাঁর সোশ্যাল মিডিয়ায় লেখেন, “ভালোবাসার চলার পথে, এই দীর্ঘদিনের সফরে আপনারা আমাদের ভালো , খারাপ সবসময়ের সঙ্গী ছিলেন। খড়ি,বনি, ঋদ্ধি,কুণাল আমার আপনার মতোই মানুষ,যারা জানে ভালোবাসতে,ভালো রাখতে। আর দ্যুতি রাহুল আমাদের মাঝে অন্ধকারে লুকিয়ে থাকা কিছু চারিত্রিক বৈশিষ্ট্য, যা অজান্তেই আমাদের রাগ ,ক্ষোভ, খারাপ লাগায় বেরিয়ে আসে।শেষ ভালো যার সব ভালো তার”।

টিআরপি মোটামুটি ঠিক থাকলেও শেষের দিকে জনপ্রিয়তা বেশ খানিকটা হারিয়েছিল গাঁটছড়া সিরিয়াল। তার মধ্যে এই সিরিয়ালের নায়িকা খড়ি অর্থাৎ সোলাঙ্কি রায় সিরিয়াল ছেড়ে দেন। সব মিলিয়েই এবার এই সিরিয়াল বন্ধ করতে বলছিলেন দর্শকরা।

এক সময়ে টিআরপি টপার মেগা সিরিয়াল গাঁটছড়া বর্তমানে জনপ্রিয়তা হারিয়েছিল। বহুদিন থেকেই শোনা যাচ্ছিল এই সিরিয়াল নাকি বন্ধ হয়ে যাবে। এর মধ্যে সিরিয়ালের নায়িকাও সিরিয়াল ছেড়ে দিয়েছেন। এবার সেটাই সত্যি হল। শেষ হল গাঁটছড়া।

Back to top button