বিনোদন

প্রচুর ডিপ্রেশন….! কাঞ্চনের সঙ্গে বিয়ের পরেই ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুললেন শ্রীময়ী

গুটি কয়েক লোক নিয়ে চুপিসারে বিয়ে সেরেছেন কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজ। সর্ব সমক্ষেই মেলামেশা করেছেন তাঁরা। কিন্তু আইনি বিয়েটা সারলেন একেবারেই নিঃশব্দে। তবে এবার বিয়ের পরেই বেশ কিছু বিষয় নিয়ে মুখ খুললেন অভিনেত্রী। জানালেন সম্পর্কে থাকাকালীন কীভাবে কটাক্ষ শুনতে হয়েছিল তাঁকে।

   

ইতিমধ্যেই কাঞ্চন-পিঙ্কির বিচ্ছেদের খবরে সিলমোহর পড়েছে। আইনি পথ আলাদা হয়েছে দুজনের। আর তারপরেই এক মুহুর্তও সময় নষ্ট না করে বিয়ে সেরে ফেলেছেন এই বহুল চর্চিত জুটি। কাছের কয়েকজন আত্মীয়দের নিয়ে খাতায় কলমে স্বামী স্ত্রী হয়েছেন তাঁরা।

একটি সাক্ষাৎকারে শ্রীময়ী বলেন, “আমি কোনওদিনও প্রেম দিবস পালন করিনি ছোট থেকে। এইবার আমাকে বাগদেবী আশীর্বাদ করেছেন বলে ভালবাসার মানুষটাকে নিজের করে পেয়েছি। আমার ইন্ডাস্ট্রিতে কাজ করা শুরুই কাঞ্চনের সঙ্গে। ১০-১২ বছর কাঞ্চনের সঙ্গে মিশে বুঝেছি ও কাউকে পিছন থেকে ছুরি বসাবে না। প্রথমে ভাবিওনি আমরা প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ব। লোক বলে-বলে আমাদের প্রেমটা করিয়ে দিয়েছে। তবে আমি কাঞ্চনকে বন্ধু-স্বামী-প্রেমিক হিসেবে পেয়ে ভীষণ ভাগ্যবতী। প্রচুর ডিপ্রেশনে ছিলাম”।

অভিনেত্রীর সংযোজন, “আমাকে কাঞ্চনের ‘মাল’ বলা হত… আরও বলা হত যে, কাঞ্চন মল্লিক বিধায়ক বলে, ওর পয়সার জন্য মিশছি। তখনও আমরা জানতাম, আমরা ঠিক। যাঁরা আমাদের শুভাকাঙ্খী তাঁরাও আমাদের সাহস জুগিয়ে বলেছিলেন, দুনিয়াকে নিয়ে ভাববি না তোরা”।

গত ১৪ ফেব্রুয়ারি পরিবার ও ঘনিষ্ঠদের সাক্ষী রেখে আইনি বিয়ে সেরেছেন কাঞ্চন মল্লিক। পরনে রং মিলান্তি পোশাক।মার্চ মাসের ৬ তারিখ বন্ধুবান্ধবদের নিয়ে একটা অনুষ্ঠান করার পরিকল্পনা করেছেন কাঞ্চন-শ্রীময়ী।

Back to top button