বিনোদন

দ্বিগুণ বয়সের কাঞ্চনের প্রেমে কীভাবে পড়লেন শ্রীময়ী? গোপন তথ্য ফাঁস করলেন অভিনেত্রী

গুটি কয়েক লোক নিয়ে চুপিসারে আইনি বিয়ে সেরেছেন কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজ। ৬ মার্চ হবে তাঁদের সামাজিক বিয়ে। বিলাস বহুল হোটেলে হবে এলাহী আয়োজন। এই নিয়ে তৃতীয় বিয়ে করতে চলেছেন কাঞ্চন মল্লিক। পাত্রী তাঁর থেকে ২৭ বছরের ছোট। কিন্তু কী দেখে মজলেন শ্রীময়ী? নিজেই জানালেন সেই কথা।

   

ইতিমধ্যেই কাঞ্চন-পিঙ্কির বিচ্ছেদের খবরে সিলমোহর পড়েছে। আইনি পথ আলাদা হয়েছে দুজনের। আর তারপরেই এক মুহুর্তও সময় নষ্ট না করে বিয়ে সেরে ফেলেছেন এই বহুল চর্চিত জুটি। কাছের কয়েকজন আত্মীয়দের নিয়ে খাতায় কলমে স্বামী স্ত্রী হয়েছেন তাঁরা।

শ্রীময়ী বলেন, “দারুণ সুন্দর কথা বলে কাঞ্চন। ভুলিয়ে-ভালিয়ে মহিলাদের দারুণ ইমপ্রেস করতে পারে কথার জাদুতেই। আমাকে একেবারে পটিয়ে ফেলেছিল। আর আজ দেখুন আমি তাঁকে বিয়ে করতে চলেছি”।

পিঙ্কিও বলেছিলেন, “ভীষণ ভাল কথা বলতে পারেন কাঞ্চন। এবং তাতেই মহিলারা গলে যেতে পারেন। আমি তাঁর কথাগুলো ফেস ভ্যালুতে বিশ্বাস করেছিলাম জানেন”।

গত ১৪ ফেব্রুয়ারি পরিবার ও ঘনিষ্ঠদের সাক্ষী রেখে আইনি বিয়ে সেরেছেন কাঞ্চন মল্লিক। পরনে রং মিলান্তি পোশাক।মার্চ মাসের ৬ তারিখ বন্ধুবান্ধবদের নিয়ে একটা অনুষ্ঠান করার পরিকল্পনা করেছেন কাঞ্চন-শ্রীময়ী।

Back to top button