গসিপ

অন্তঃসত্ত্বা হয়ে পড়েছি, তাই বাধ্য হয়ে বিয়ে করেছি! একী বললেন শ্রীময়ী?

কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজের প্রেমের গুঞ্জনে সরগরম টেলি পাড়া। গুঞ্জন বললেও ভুল বলা হবে, সর্ব সমক্ষেই এখন মেলামেশা করছেন তাঁরা। কাঞ্চনের বাড়ির পুজোয় দায়িত্ব নিচ্ছেন শ্রীময়ী। এবার শোনা গেল এই জুটি নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। আর এই খবরেই আবারও শুরু হল আলোচনা। এদিকে এর মধ্যেই সুখবর দিলেন অভিনেত্রী।

এর মাঝেই নতুন সুখবর শোনালেন নায়িকা। কমলা ও শ্রীমাণ পৃথ্বীরাজ শেষ হওয়ার পর আবারও ছোটপর্দায় ফিরছেন শ্রীময়ী। সান বাংলার আসন্ন মেগা ‘আকাশ-কুসুম’-এ দেখা যাবে শ্রীময়ীকে। এই মেগায় লিড রোলে থাকছেন কথা চক্রবর্তী এবং সম্রাট মুখোপাধ্যায়। নতুন শুরুর কথা নিজেই ঘোষণা করলেন শ্রীময়ী।

সম্প্রতি জনপ্রিয় এক সংবাদমাধ্যমে সাক্ষাৎকারে বিয়ে বিতর্ক নিয়ে কড়া জবাব দিয়েছেন কাঞ্চন-শ্রীময়ী। রসিকতা করে শ্রীময়ী জানান, ‘লিখে দিন, অন্তঃসত্ত্বা হয়ে পড়েছি। তাই কাঞ্চন বাধ্য হয়ে পৌষ মাসেই বিয়ে করলেন! ’সম্প্রতি ইনস্টায় এক মহিলাকে চুুমু খাওয়ার ভিডিয়ো শেয়ার করে বিতর্কে জড়িয়েছিলেন শ্রীময়ী। অনেকেই তাঁকে সমকামী বলেও বিদ্রুপ করেন, কেউ টানেন কাঞ্চন প্রসঙ্গ।

কাঞ্চনের দ্বিতীয় স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তাঁর এখনও আইনত বিচ্ছেদ হয়নি। যদিও বহুদিন ধরেই আলাদা থাকেন তাঁরা। কিন্তু এক স্ত্রীর সঙ্গে আইনত বিচ্ছেদ না হলে পরের বিয়ে করা যায় না। তাই এই গুঞ্জন যে মিথ্যে তা বলা যায়।

এদিকে এই প্রসঙ্গে শ্রীময়ী বলেন, “আমাদের কোনও কিছুই তো কারও অজানা নয়। তা হলে কেন খামোখা লুকিয়ে বিয়ে করতে যাব”। অপরদিকে কাঞ্চনও এখন ব্যস্ত আগামী নির্বাচন ও নিজের কাজ নিয়ে। এই গুঞ্জনে এখনই মাথা ঘামাতে নারাজ তাঁরা।

প্রসঙ্গত, একা নিজের ছেলেকে সামলাচ্ছেন কাঞ্চনের প্রাক্তন স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। পিঙ্কির সঙ্গে বিবাহবিচ্ছেদ প্রসঙ্গে তেমন কোনও কথা বলতে দেখা যায় না অভিনেতাকে। অপরদিকে পিঙ্কিও এই নিয়ে তেমন ভাবে মুখ খোলেননি কখনো। তবে অতীতে একবার কাঞ্চন বলেছিলেন, একমাত্র ছেলেকে দেখতে চান তিনি। তবে পিঙ্কি সেটা কিছুতেই হতে দিচ্ছে না।

Back to top button