গসিপ

মিস্টার মল্লিক, তুমি আমারই! বিয়ের পরেই কাঞ্চনের প্রতি ভালোবাসা উজাড় করে কলম ধরলেন শ্রীময়ী

গুটি কয়েক লোক নিয়ে চুপিসারে বিয়ে সেরেছেন কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজ। সর্ব সমক্ষেই এখন মেলামেশা করেছেন তাঁরা। কিন্তু আইনি বিয়েটা সারলেন একেবারেই নিঃশব্দে। এবার বিয়ের পর সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবি দিয়ে কাঞ্চনের প্রতি ভালোবাসা উজাড় করে দিলেন শ্রীময়ী। এক দীর্ঘ পোস্ট লিখলেন তিনি।

   

ইতিমধ্যেই কাঞ্চন-পিঙ্কির বিচ্ছেদের খবরে সিলমোহর পড়েছে। আইনি পথ আলাদা হয়েছে দুজনের। আর তারপরেই এক মুহুর্তও সময় নষ্ট না করে বিয়ে সেরে ফেলেছেন এই বহুল চর্চিত জুটি। কাছের কয়েকজন আত্মীয়দের নিয়ে খাতায় কলমে স্বামী স্ত্রী হয়েছেন তাঁরা।

গত ১৪ ফেব্রুয়ারি পরিবার ও ঘনিষ্ঠদের সাক্ষী রেখে আইনি বিয়ে সেরেছেন কাঞ্চন মল্লিক। পরনে রং মিলান্তি পোশাক।মার্চ মাসের ৬ তারিখ বন্ধুবান্ধবদের নিয়ে একটা অনুষ্ঠান করার পরিকল্পনা করেছেন কাঞ্চন-শ্রীময়ী। কাঞ্চনের সদ্য বিবাহিতা স্ত্রী জানাচ্ছেন, “কিছুতেই বিশ্বাস করতে পারছি না যে মিস থেকে মিসেস হয়ে গেছি”।

শ্রীময়ী লেখেন, জীবনে কেবল একবারই তোমার সঙ্গে দেখা হবে তার। যে তোমার মন ভরিয়ে তুলবে। যাকে দেখে পেটে প্রজাপতির লম্ফঝম্প টের পাওয়া যাবে যেন। হাত পা শিথিল হয়ে আসবে তাকে দেখলে। সেই বিশেষ ব্যক্তির সঙ্গে জীবনের পথে তোমার দেখা হওয়াটাও খুবই বিরল। যে তোমার সঙ্গী হয়ে এসে তোমার জীবনটাকে পুরো উল্টেপাল্টে দেবে। তার ভালবাসা এবং স্নেহই জীবনকে নতুন মোড় দেবে। এমন কাউকে খুঁজে পাওয়াই ম্যাজিকের মতো। যে একটি চিরন্তন আগুন জ্বালিয়ে আপনার আত্মাকে উষ্ণ করে তুলবে”।

অভিনেত্রীর সংযোজন, “তাই জীবনে এমন কোনও মানুষ যদি আসে, যে তোমায় সমস্ত হৃদয় মেলে ভালবাসবে, তাকে আলিঙ্গন করে, লালন করে, মূল্য দিয়ে নিজের হৃদমাঝারে রেখে দিও। আর মনের মধ্যে যত ভালবাসা আছে, সবটা দিয়ে দিও। আমার ভালবাসার মানুষ। মিস্টার মল্লিক, তুমি আমারই”।

Back to top button