বিনোদন

আমাদের উপর কুদৃষ্টি দেবেন না! কাঞ্চনের প্রাক্তনকে সাফ জবাব শ্রীময়ীর

কাঞ্চন মল্লিকের সঙ্গে আইনি বিচ্ছেদ হয়ে গিয়েছে পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের। আর এর মধ্যেই নতুন করে আবার বিয়ে সেরে ফেলেছেন কাঞ্চন। বয়সে ২৭ বছরের ছোট শ্রীময়ীর সঙ্গে রেজিস্ট্রি সেরেছেন। প্রাক্তন স্বামীর বিয়ে নিয়ে মুখ খুলেছেন পিঙ্কি। এবার পিঙ্কির কথার পাল্টা জবাব দিয়েছেন শ্রীময়ী। তাঁর সঙ্গে গলা মিলিয়েছেন কাঞ্চনও।

   

পিঙ্কি বলেছিলেন, “আমি মন থেকে চাই নবদম্পতি খুব ভালো থাকুক। ওরা সুখে থাক। এতদিনের প্রেমের পর সাহসের সঙ্গে যে ওরা বিয়ে করছে তার জন্য ওদের সাধুবাদ। আমিও আমার ছেলেকে নিয়ে ভালো আছি। রোজ রাতে দুজনে মিলে নানা গল্প শুনি। এর থেকে আনন্দের আর কী হতে পারে? ওরাও যেটা করছে আমার মতে একদম ঠিক করছে”।

শ্রীময়ী বলেন, “কাঞ্চনকে ভালবেসে বিয়ে করেছি, কোনও সাহসিকতা দেখানোর জন্য নয়। যারা কাঞ্চনকে ছেড়ে গিয়েছেন, তাঁরা ভাল থাকুন। দয়া করে আমাদের উপর কুদৃষ্টি দেবেন না”।

কাঞ্চনের কথায়, কাকে বিয়ে করবেন আর কাকে করবেন না, সেটা তাঁর ব্যক্তিগত বিষয়। কোনও ‘তৃতীয় ব্যক্তি’ তাঁদের সম্পর্ক নিয়ে মন্তব্য করুক, পছন্দ নয় তাঁর

জানুয়ারি মাসেই টলিপাড়ার তারকাদম্পতির বিবাহ বিচ্ছেদের পক্ষে রায় দিয়েছে আদালত। এরপরেই আইনত বিচ্ছেদ হল কাঞ্চন মল্লিক এবং পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের। দীর্ঘ আইনি জটিলতার পর কাঞ্চন মল্লিক ও পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের বিবাহ বিচ্ছেদ ঘটেছে গত ১০ জানুয়ারি।

Back to top button