বিনোদন

ফের শহরে আসছেন মেলোডি কুইন! কবে কোথায় শো করবেন শ্রেয়া ঘোষাল? রইল তালিকা

বঙ্গ তনয়া তিনি। জন্ম বাংলাতেই। তাই কলকাতার সঙ্গে আলাদাই টান রয়েছে শ্রেয়া ঘোষালের। এবার শীতের মরশুমে ফের একবার শহরে আসছেন মেলোডি কুইন। খুব শীঘ্রই প্রোগ্রাম রয়েছে তাঁর কলকাতায়।

জানা গিয়েছে, আগামী ২ ডিসেম্বর কলকাতায় অনুষ্ঠান করবেন শ্রেয়া ঘোষাল। পুরো দায়িত্বে রয়েছে সেন্টারস্টেজ সংস্থা। নিকোপার্কের বিগ লনে হবে শো। অনলাইন, অফলাইন দুই ভাবেই টিকিট কাটা যাবে। ১০০০ টাকা থেকে শুরু হচ্ছে টিকিটের মূল্য।

‘অল হার্টস ট্যুর’ নামে একটি সফর শুরু করছেন গায়িকা। তাতে প্রথমেই কলকাতায় শো করবেন তিনি। এরপর ধীরে ধীরে পুনে, কোচি, লন্ডন, ম্যাঞ্চেস্টারও শো করবেন শ্রেয়া। আগামী ৯ ডিসেম্বর পুনেতে, ২৩ ডিসেম্বর কোচিতে শো রয়েছে। নতুন বছরে ৯ ফেব্রুয়ারি লন্ডনে তারপর ২৪ ফেব্রুয়ারি ম্যাঞ্চেস্টারে অনুষ্ঠান হওয়ার কথা রয়েছে।

এই প্রসঙ্গে শ্রেয়া ঘোষাল বলেন, “কলকাতা সঙ্গীত ও সংস্কৃতিতে অত্যন্ত সম্বৃদ্ধ। আর কলকাতায় এলেই আমার মনে হয়, আমি ঘরে ফিরেছি। এখনাকার সঙ্গীতপ্রেমী দর্শকদের উন্মাদনা আমায় মুগ্ধ করে। তাই এই ট্যুরের শুরুটা কলকাতা থেকেই হবে”।

প্রসঙ্গত, পুরোপুরি বাঙালিয়ানায় সমৃদ্ধ গায়িকা একবার এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, সাধারণ বাঙালির খাবার অর্থাৎ ডাল-ভাত, মাছ, আলু ভাজা, আলু পোস্ত, ফিস ফ্রাই, মাংস সবকিছুই তার পছন্দের। তিনি একজন আদ্যোপান্ত বাঙালি। তাই বাঙালি খাবারও তার বরাবরই প্রিয়। তবে ডায়টের কারণে রোজ এ ধরনের খাবার খাওয়া হয় না। যদিও মাছ তিনি রোজই খান বলে জানিয়েছেন।

Back to top button