বিনোদন

অবশেষে স্বপ্ন পূরণ শ্রুতির! নিজের বাড়ি কিনলেন রাঙা বউ

স্বপ্ন ছিল নিজের একটি বাড়ি হবে। অবশেষে কঠোর পরিশ্রমের ফল মিলল। নিজের বাড়ি কিনলেন অভিনেত্রী শ্রুতি দাস। তিল তিল করে নিজের দেখা স্বপ্ন পূরণ করলেন তিনি।

এত বছর কলকাতায় একটি ফ্ল্যাট ভাড়া নিয়ে থাকতেন তিনি। স্বপ্ন ছিল নিজের একটি বাড়ি হবে। সেই লক্ষ্যেই শুরু হয়েছিল পরিশ্রম। মন দিয়ে কাজ। অবশেষে পূরণ হল স্বপ্ন। সোশ্যাল মিডিয়ায় নতুন ফ্ল্যাটের ছবি নিয়ে সেকথা জানিয়েছেন তিনি। তাঁর ফ্ল্যাটের দোতলায় ফ্ল্যাট কিনেছেন তাঁর স্বামী স্বর্ণেন্দু।

এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, “এত দিন ভাড়া বাড়িতে ছিলাম। অনেক পরিশ্রম করেছি। পেয়িং গেস্ট হিসাবে থেকেছি। মেসেও ছিলাম অনেক দিন। সেখানে দাঁড়িয়ে মা-বাবাকে একটা বাড়ি তৈরি করে দিতে পারলাম, এই উপলব্ধিটাই আলাদা।”

কাটোয়ার এক ছোট্ট ঘর থেকে উঠে এসেছেন তিনি। ত্রিনয়নী ধারাবাহিক দিয়ে যাত্রা শুরু অভিনেত্রীর। আর এই ধারাবাহিকের পরিচালক ছিলেন স্বর্নেন্দু। সেই থেকেই আলাপ। পরিচালকই প্রথম শ্রুতিকে ভালোবাসার কথা জানান। স্বর্ণেন্দু অভিনেত্রীর থেকে ১৪ বছরের বড়। অভিনেত্রীর বয়স এখন ২৭।

জানা যায়, শ্রুতির মা প্রথম দিকে এই সম্পর্ক মেনে নেননি। মূলত বয়সের ফারাকই ছিল কারণ। বারণ করেছিলেন বয়সে বড় এমন একজনের সঙ্গে প্রেমে পড়তে। কিন্তু মায়ের কথা রাখতে পারেন নি অভিনেত্রী। ভালোবেসে ফেলেছেন বয়সে ১৪ বছরের বড় তাঁর প্রথম ধারাবাহিকের পরিচালককে।

Back to top button