বিনোদন

বরকে ছাড়াই পাহাড়ে গেলেন শ্রুতি! তবে কি মন কষাকষি দম্পতির মধ্যে?

হাতের কাজ সেরেই পাহাড়ে গেলেন শ্রুতি ওরফে রাঙা বউ। কিন্তু সঙ্গে নেই বর। মা বাবাকে নিয়েই উত্তরবঙ্গে গেলেন শ্রুতি। কিন্তু স্বর্ণেন্দু কেন সঙ্গে গেলেন না? তবে কি মন কষাকষি? মান অভিমানের পালা চলছে কি দম্পতির মধ্যে?

পূর্ব সিকিমে জুলুক, ঋষিখোলা, ইচ্ছেগাঁও ঘুরতে গিয়েছেন শ্রুতি। সঙ্গে গিয়েছেন তাঁর মা-বাবা। ৮ ফেব্রুয়ারি ফিরবেন তাঁরা। হাতে আপাতত চাপ কম অভিনেত্রীর তাই এই ফাঁকে চুটিয়ে ঘুরছেন তিনি মা বাবাকে নিয়ে।

তবে কেন সঙ্গে বর নেই সেই প্রশ্নের উত্তর জানিয়েছেন তিনি। এক সংবাদমাধ্যমকে তিনি জানান, “আমাদের টিকিট কাটা ছিল গত মাসের। কিন্তু তখন আমার প্রথম সিনেমার শুটিং চলছিল বলে তারিখ পিছতে হয়েছে। এই সময়টা আবার ফাঁকা থাকলেও স্বর্ণেন্দুর কাজের চাপ রয়েছে। সেই জন্য ও আসতে পারেনি। তা ছাড়া আমার মনে হয় স্বর্ণ এই জায়গাটা টানেনি। তাই বাবা-মাকে নিয়ে আমিই চলে এলাম”।

শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায় পরিচালিত ‘আমার বস্‌’ ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন শ্রুতি। গত মাসেই শেষ হয়েছে শুটিং। ‘রাঙা বৌ’-এর পর এই মুহূর্তে নতুন কোনও সিরিয়ালও করছেন না শ্রুতি। ফলে কাজের চাপ এখন কম। সেই কারণেই এবার ঘুরতে বেরিয়ে পড়লেন রাঙা বউ।

Back to top button