বিনোদন

অভিনয়ের সঙ্গে গানেও বাজিমাত শ্রুতির! বাতাসে গুনগুন গেয়ে তাক লাগালেন ‘রাঙা বউ’

বাংলা সিরিয়ালের নায়ক নায়িকারা বিভিন্ন জায়গায় গিয়ে পাড়ার অনুষ্ঠানের শো করে থাকেন। এমনকি সেখানে গিয়ে দর্শকদের অনুরোধে গানও গাইতে হয় তাদের। আর এই গান গে য়ে চরম ট্রোলের শিকার হন অভিনেতা অভিনেত্রীরা। বিশেষ করে কিছুদিন আগেই কৌশানিকে দারুন ট্রোলের শিকার হতে হয়েছিল। তবে শ্রুতি ওরফে রাঙা বউ গান গেয়ে কিন্তু মাত করে দিলেন।

সম্প্রতি পশ্চিমবঙ্গ মোশন পিকচার আর্টিস্ট ফোরামের রজত জয়ন্তী স্পেশ্যাল অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন রাঙা বউ ওরফে শ্রুতি। সেই অনুষ্ঠানে গিয়েই স্টেজে উঠে মাইক হাতে গান গাইতে শুরু করেন অভিনেত্রী। বাতাসে গুনগুন গান গেয়ে রীতিমতো তাক লাগিয়ে দিয়েছেন তিনি। অভিনয় দক্ষতার পাশাপাশি এত ভালো যে তিনি গান গান সেটা অবশ্য আগে জানা ছিল না দর্শকদের।

সেই গানের ভিডিও ভাইরাল হতেই অভিনেত্রীকে প্রশংসায় ভরিয়ে দেন নেটিজেনরা। অভিনেত্রীর সঙ্গে গানে গলা মিলিয়েছিলেন অভিনেতা নীল ভট্টাচার্য। শ্রুতি নিজেই সেই ভিডিও পোস্ট করেছেন। ক্যাপশনে লিখেছেন, “স্বপ্নের মতো সুন্দর। ৪ বছর পর নীল চট্টোপাধ্যায়ের সঙ্গে আরও একবার এই ভাইরাল গানটি। পশ্চিমবঙ্গ মোশন পিকচার আর্টিস্ট ফোরামকে ধন্যবাদ আমায় এত ভালোবাসা এবং এই সুযোগ দেওয়ার জন্য”।

তবে শুধু অনুরাগীরা নয় কলাকুশলীরাও তাদের এই গানের প্রশংসা করেছেন। অভিনেত্রী কাঞ্চনা মৈত্র দু’জনের প্রশংসা করে লেখেন, “তোরা দু’জন জাস্ট জমিয়ে দিয়েছিলি”। দিয়া চক্রবর্তী আবার লিখেছেন, “আমার দেখা অন্যতম সেরা অভিনেত্রী যে এতখানি গুণী। যেমন ভালো গান গায়, তেমনই ভালো অভিনয় করে”।

Back to top button