গসিপ

আমরা মোটেই বন্ধু নই, শুধুই….! শ্যামৌপ্তির সঙ্গে রণজয়ের সম্পর্ক নিয়ে জোর চর্চা টলিউডে

শোভন-সোহিনীর প্রেমের গন্ধে এখন মম করছে টলিউড। এরমধ্যেই সোহিনীকে জড়িয়ে শোভনের এক পোষ্টে সেই জল্পনা খানিকটা সত্যি হয়েছে। এদিকে সোহিনীর প্রাক্তন রণজয় বিষ্ণু ও শ্যামৌপ্তির প্রেমের গুঞ্জনেও মুখরিত হয়ে উঠেছে টলিউড।

   

‘গুড্ডি’ ধারাবাহিকের নায়িকা শ্যামৌপ্তি মুদলির সঙ্গে তিনি প্রেম করছেন বলে শোনা যাচ্ছে। যদিও এই বিষয়টিকে পুরোপুরি উড়িয়ে দিয়েছেন অভিনেতা। তিনি এই প্রসঙ্গে জানান, “আমার সঙ্গে শ্যামৌপ্তির সম্পর্ক পুরোটাই রটনা। শ্যামৌপ্তি আমার চেয়ে অনেকটাই ছোট”। যদিও বেশ কিছু জায়গায় তাদের একসঙ্গে দেখা গেছে। তাদের খুনসুটির মুহূর্তও উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়।

অভিনেতা এক সাক্ষাৎকারে বলেছেন, “আমরা মোটেই দারুণ বন্ধু-টন্ধু একেবারেই নই। নর্ম্যাল কলিগ যেমন হয়,তেমনই। কাজের জায়গায় যখন দেখা হয়, আমরা নিজেরাও সত্যি অবাক হই। শ্যামোপ্তি আর আমি আলোচনা করি, পুরো ব্যাপারটা নিয়ে একটু বেশি বাড়াবাড়ি হচ্ছে না? সেও বলে আমিও বুঝতে পারি না কীভাবে রিঅ্যাক্ট করব। যা হচ্ছে হতে দাও, লোকে যা ইচ্ছে করুক”।

কিছুদিন আগেই এক ইঙ্গিত পূর্ন মন্তব্য করে রণজয় বলেছিলেন, “আমি পোশাক বদলানোর মতো প্রেম বদলাতে পারি না। আমার জীবনে দুমদাম প্রেম আসে না। অন্য কারোর হতে পারে! সোহিনীকে সম্মান করি আজও”। যদিও পড়ে সেই কথা ম্যানেজ করার চেষ্টা করেন তিনি।

Back to top button