বিনোদন

কাজের মাঝেই অসুস্থ মিমি চক্রবর্তী! হঠাৎ কী হল অভিনেত্রীর

অসুস্থ মিমি চক্রবর্তী। রক্তবীজ ছবি থেকে থেকে শুরু করে যাহা বলিব সত্যি বলিব ওয়েব সিরিজ, দুটোতেই তাঁর কাজ বেশ প্রশংসিত। কিন্তু তাঁর অসুস্থতার খবরে চিন্তার ভাঁজ ভক্তদের কপালে। সোশ্যাল মিডিয়ায় তিনি নিজেই দিলেন অসুস্থতার খবর।

মিমি চক্রবর্তী, বরাবরই সোশ্যাল মিডিয়ায় তিনি সক্রিয়। সাংসদ তথা অভিনেত্রী মাঝে মধ্যেই নানা আপডেট সোশ্যাল মিডিয়ায় দিয়ে থাকেন। এবার নিজের অসুস্থতার খবর দিলেন তিনি।

ছবি পোস্ট করে জানালেন, মাথা ব্যথা নিয়ে জর্জরিত তিনি। বুকের ওপর রাখা মাথায় লাগানোর বাম। তবে এবার তাঁর পোস্ট দেখে চিন্তার ভাঁজ ভক্তদের কপালে।

রাজনীতির সঙ্গে চুটিয়ে অভিনয় করছেন মিমি চক্রবর্তী। কিন্তু এর মধ্যেই তাকে বারবার যে প্রশ্নের সম্মুখীন হতে হচ্ছে তা নিয়ে বড্ড বিরক্ত তিনি। তার সমসাময়িক সকলে স্বামী সন্তান নিয়ে সংসার করছেন। ফলে তার কাছে বারবার ধেয়ে আসছে বিয়ে করার প্রশ্ন। অনুরাগীরা বারবার জানতে চাইছেন তিনি কবে বিয়ে করবেন।

নতুন বছরে সকলেই কিছু না কিছু রেজোলিউশন নিয়ে থাকেন। মিমিকে সে কথা জিজ্ঞেস করা হলে তিনি বলেন, “আলাদা করে কোনও রেসোলিউশন নেই। সারা বছরের জন্য রেসোলিউশন নিই, এবং সেটা মেনে চলাতেই বিশ্বাসী”। অপরদিকে ইন্ডাস্ট্রিতে তাঁর প্রিয় বন্ধু কে জানতে চাইলেও পরিবারের নামই করেছেন তিনি।

সম্প্রতি বিয়ে নিয়ে একের পর এক প্রশ্ন আসছে তার কাছে। তিনি কবে বিয়ে করবেন সেই উত্তর জানতে মরিয়া ভক্তরা। তবে এই প্রশ্নেরও পাল্টা জবাব দিয়েছেন অভিনেত্রী। এই প্রসঙ্গে তিনি বলেন, “যাঁরা যাঁরা বিয়ে করেছেন বা করবেন, সবাইকে জানাই অভিনন্দন”। তাঁর কথায়, বিয়ে একটা সোশ্যাল ট্যাবু। একজন মেয়ে আর পাঁচটা মেয়ের মত সাধারণ হোক, কী রুপোলি দুনিয়ার অভিনেত্রী, আশপাশের সমাজ তাঁকে বোঝানোর চেষ্টা করে, বিয়েটাই জীবনের আলটিমেট লক্ষ্য। আমাকেও বাকি আর পাঁচটা মেয়ের মত সবসময় এই প্রশ্নের সম্মুখীন হতে হয়! কবে বিয়ে করছি? উত্তর হল, বিয়ে অবশ্যই করব! কিন্তু পাত্র কই?”

এই মুহূর্তে কাজ ছাড়া কিছুই ভাবছেন না তিনি। নিজের কাজ রাজনীতি এবং পশুদের নিয়েই মেতে রয়েছেন অভিনেত্রী। একই সঙ্গে তার যে ইউটিউব চ্যানেল রয়েছে সেখানে ভিডিও তৈরীর জন্য ব্যস্ত নায়িকা তাই আপাতত বিয়ের দিকে ধ্যান জ্ঞান নেই তার।

Back to top button