বিনোদন

৫৪ বছরেই থামল জীবনের সুর! নজরুল মঞ্চে অনুষ্ঠানের শেষে মৃত্যু গায়ক কেকে’র

কলকাতা’তে থেমে গেল তাঁর সুরের ঝঙ্কার!  প্রয়াত হলেন গায়ক KK। কলকাতায় কনসার্ট ছিল তাঁর। নজরুল মঞ্চে অনুষ্ঠান চলাকালীন অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। এরপরই হোটেলে ফিরে যান তিনি। অসুস্থ বোধ করলে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয় আর সেখানেই তাঁকে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেছেন।

কলকাতায় তাঁর শো নিয়ে ভক্তদের মধ্যেউন্মাদনা ছিল তুঙ্গে। আর আচমকা এই বজ্রপাতে কার্যত শোকস্তব্ধ কেকে’র ভক্তরা!  প্রয়াত বিখ্যাত গায়ক KK। ৩০ ও ৩১শে মে কলকাতায় শো ছিল।‌ ৩১শে মে শ্রী গুরুদাস মহাবিদ্যালয়ের জন্য শো করতে এসেছিলেন এই জনপ্রিয় গায়ক। এদিন অনুষ্ঠানে সময়ই আচমকা অসুস্থ হয়ে পড়েন তিনি। তারপর‌ই মৃত্যু! দেশজোড়া খ্যাতি ছিল তাঁর। সংগীতশিল্পী হিসেবে কেকে-কে এক ডাকে চিনত দেশবাসী। ‘হাম দিল দে চুকে সনম’ ছবিতে প্রথম প্লেব্যাক সিঙ্গার হিসেবে বলিউডে পা রাখেন তিনি।

এদিন সন্ধ্যা ৬টা ৪৫ মিনিট নাগাদ তিনি মঞ্চে ওঠেন। জানা গেছে, অনুষ্ঠানের শুরুতে গন্ডোগোল শুরু হয়। কেকে’র অনুষ্ঠানে প্রবেশের সময় ছাত্রদের মধ্যে হুড়োহুড়ি পড়ে যায়। সূত্রের খবর, অনুষ্ঠান চলাকালীন‌ই  তিনি অসুস্থ বোধ করছেন বলে জানান। এমনকী তিনি বারবার স্পট লাইট বন্ধ করার অনুরোধও করেন। অনুষ্ঠান শেষে যথারীতি ফিরে আসেন কলকাতার একটি পাঁচতারা হোটেলে।

এরপর হোটেলে ঢুকেই কিছুক্ষণের মধ্যেই তিনি অসুস্থ হয়ে পড়েন। কার্যত তড়িঘড়ি তাঁকে ডায়মন্ড হারবার রোড লাগোয়া একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু ততক্ষণে সবাইকে ছেড়ে চলে গেছেন তিনি। চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়। পরে পরীক্ষা করে জানানো হয় মারা গিয়েছেন তিনি।







Back to top button