সিনেমা

প্রকাশ্যে সিংহম এগেইনের ফার্স্ট লুক! নয়া রূপে চমক দিলেন করিনা

জল্পনা ছিল অনেকদিনই। এবার তার নিরসন হল। প্রকাশ্যে এলো সিংহম এগেইন-র ফার্স্ট লুক। আর এই লুকেই চমকে দিলেন করিনা কাপুর ও অজয় দেবগন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেছেন অভিনেতা। এখানে দুঁদে পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যাবে অজয় দেবগনকে।

নিজের ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে অজয় দেবগন লিখেছেন, “শের আতঙ্ক মচাতা হ্যায়, অওর জখমি শের তবাহি! আর প্রত্যেকের প্রিয় পুলিশ বাজিরাও সিংহম আবার ফিরছে! … সিংহম এগেইন…”।

তবে শুধু নিজের ফার্স্ট লুক প্রকাশ করেছেন অভিনেতা তাই নয়। নায়িকার ফার্স্ট লুকও এদিন প্রকাশ্যে এনেছেন তিনি। করিনা কাপুরের ছবি পোস্ট করে তিনি লেখেন, “অদম্য, শক্তিশালী এবং সিংহমের শক্তি! পরিচয় করে নিন অবনী সিংহমের সঙ্গে!” করিনাও পোস্টারটি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, “এটাই সেই সময়। পুলিশবাহিনীর সঙ্গে ফের যোগদান করছি”। বন্দুক হাতে করিনা কাপুরকে লাগছে মারকাটারি।

সিংহম সিরিজের এটা তৃতীয় ছবি। রোহিত শেঠি এই ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন।অজয়কে দেখা যাবে বাজিরাও সিংহমের চরিত্রে। প্রসঙ্গত, এর আগেও একাধিক সিনেমা করেছেন করিনা কাপুর ও রোহিত শেঠি একসঙ্গে। তার মধ্যে এখনও পর্যন্ত ৩টে ব্লকবাস্টার – ‘গোলমাল রিটার্নস’, ‘গোলমাল ৩’, ‘সিংহম রিটার্নস।

Back to top button