ভাইরাল

সর্বনাশ এইরকম করো না! হঠাৎই এই আবেদন কেন করে বসলেন স্মার্ট দিদি নন্দিনী?

ডালহৌসি চত্বরে কয়লা ঘাটের কাছে একটি পাইস হোটেল। বাবা মা মেয়ে মিলে চালায় সেই হোটেল। আর এতেই রাতারাতি সেলিব্রেটি বনে গিয়েছেন নন্দিনী। তিনি এখন স্মার্ট দিদি। তার গল্প লোকের মুখে মুখে ফেরে। রান্না থেকে খাবার পরিবেশন বলতে গেলে সব টাই করেন একা হাতে। এমনকি এখন মাচা শো-ও করেন চুটিয়ে। এবার সেখানে গিয়েই এমন এক অভিজ্ঞতার সম্মুখীন হন তিনি যা শেয়ার করেছেন তিনি।

বিষ্ণুপুরের রামসাগর অঞ্চলে এক স্টেজ শো ছিল তাঁর। এই ধরনের নানান শোতে গিয়েই নানান ধরনের অভিজ্ঞতা হয়। এবার এই শোতে গিয়ে এক দর্শক তাঁর কাছে আজব আবদার করে বসেন। তাঁর অনুরোধ, “দিদি, আই লাভ ইউ বলো”।

এদিকে এই আবদার শুনে বিপাকে নন্দিনী। বলেন, “আমার বর তো আমাকে পেটাবে আই লাভ ইউ বললে, আর ঘরে ঢুকতে দেবে না। সর্বনাশ এইরকম করো না”। তারপর পরিস্থিতি সামাল দিতে বলেন, “হ্যাঁ, ভাই আমি তোমাদের, আমার বোনেদের অনেক ভালোবাসি। আমি আজ যা হয়েছি সেটা তোমাদের জন্য, তোমাদের ভালোবাসার জন্য”।

নন্দিনী জানান, তার প্রেমিক রুদ্র দাসও পেশায় ব্যবসায়ী। সিমলাতে হোটেলের ব্যবসা রুদ্রর। ইতিমধ্যেই বাগদান পর্ব সেরেছেন তাঁরা। খুব শীঘ্রই বিয়ে করবেন তাঁরা। যদিও আগেই তার প্রেমিকের সঙ্গে আলাপ করিয়ে দিয়েছিলেন তিনি।

প্রসঙ্গত, বর্তমানে তাঁর পাইস হোটেলের রোজ দুপুরে ভিড় থাকে চোখে পড়ার মতো। তিনি এতটাই জনপ্রিয় হয়ে উঠেছেন যে দিদি নাম্বার ওয়ানের মঞ্চেও ডাক পড়েছিল তার। রান্না-বান্না থেকে ক্রেতাদের খাবার পরিবেশন সবটাই নিজে হাতে সুন্দর করে সামাল দেন তিনি।

Back to top button