বিনোদন

বন্ধুর বিয়েতে গিয়েই পেলেন বিবাহ প্রস্তাব! উত্তরে কী জানালেন সোহিনী?

শোভন গাঙ্গুলীর সঙ্গে চুটিয়ে প্রেম করছেন সোহিনী সরকার। বিভিন্ন জায়গায় একসঙ্গে দেখা যাচ্ছে এই জুটিকে। শহর ছেড়ে বাইরেও ঘুরতে যাচ্ছেন তাঁরা। ইঙ্গিতপূর্ণ পোস্টও করছেন ঘন ঘন। তবে এর মধ্যেই এবার বিয়ের প্রস্তাব পেলেন অভিনেত্রী।

সম্প্রতি বান্ধবীর বিয়েতে গিয়েছিলেন সোহিনী। সেখান থেকেই ছবি আপলোড করেছেন। আর সেই ছবি দেখেই তাঁকে বিয়ের প্রস্তাব দিয়ে বসেছেন এক ব্যক্তি। এছাড়াও তাঁর ছবি দেখে মুগ্ধ হয়েছেন অনুরাগীরা।

ছবিতে দেখা যাচ্ছে, মেরুন রঙের ভেলভেট ব্লাউজ, কানে ভারী দুল। মাথার মাঝখানে সিঁথি করে খোপা বেঁধেছিলেন চুলে। নাকে পরেছিলেন নথ। এবং কপালে টিপ। অপরূপা লাগছিল তাঁকে। সেখান থেকেই ছবি দিয়েছেন তিনি। কিন্তু এই ছবিতে নব বিবাহিত বন্ধুর মুখটিই ঢেকে গিয়েছে।

এদিকে ছবি পোস্ট করতেই এক জনৈক ব্যক্তির মন্তব্য, “বউ হয়ে তুমিও আসতে পারো আমার ঘরে”। এদিকে তাঁর বান্ধবীর মুখ একেবারেই দেখা যায়নি। বিষয়টি নিয়ে তিনি ট্রোলের মুখেও পড়েছেন। একজন তো তাঁকে বলেই দিয়েছেন যে, তিনি এটা কী করেছেন। বন্ধুর মুখ দেখা যাচ্ছে না। তাঁর মুখ ঢেকে দিয়ে নিজের মুখ দেখাচ্ছেন। কিন্তু সোহিনীর সৌন্দর্য দেখে মুগ্ধ হয়ে গিয়েছেন অনেকেই।

Back to top button