বিনোদন

সব কিছু এক সময় ভেঙে যায়! হঠাৎ কেন বিরহের সুর সোহিনীর গলায়?

শোভন-সোহিনীর প্রেমের গন্ধে এখন মম করছে টলিউড। এরমধ্যেই সোহিনীকে জড়িয়ে শোভনের এক পোষ্টে সেই জল্পনা খানিকটা সত্যি হয়েছে। তাঁদের একসঙ্গে কাটানো একাধিক মুহূর্তের ঝলক বারবার ফুটে উঠছে সোশ্যাল মিডিয়ার পর্দায়। সম্প্রতি এক ভিডিও দিয়েছেন শোভন। সেখানে বাম হাতের অনামিকায় উজ্জ্বল একটি আংটি। এরপরেই জল্পনা উঠেছিল বাগদান পর্ব নিয়ে। এবার নিজেদের বিয়ে, ভবিষ্যত পরিকল্পনা নিয়ে মুখ খুললেন সোহিনী।

   

কিছুদিন আগেই বরফে মোড়া মনোরম পরিবেশে দাঁড়িয়ে ছবি দিয়েছেন অভিনেত্রী। সেখানে তাঁকে বরফ নিয়ে খেলতে দেখা গিয়েছে। তাঁর পোস্ট দেখে জানা যায় তিনি আছেন সুইডেনের স্টকহোমে। অন্যদিকে শোভনকে দেখা যাচ্ছে একটা ছবি পোস্ট করতে। তাঁরও চারিদিক বরফে ভরা। যদিও কেউই বলেননি তাঁরা কার সঙ্গে ঘুরতে গেছেন। কিন্তু এই ছবি দেখে বুঝতে কোথাও সুবিধে হয় না যে এই যুগল একসঙ্গেই সময় কাটাচ্ছিলেন।

এরপরেই এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে সোহিনী বলেন, “আমার অনামিকার কোনও আংটি দেখা যাচ্ছে না তো! আসলে হঠাৎ এটা রটে যাওয়ার পর আমার মা ফোন করে জানতে চায়, সত্যিটা কী”? সোহিনীর কথায়, “চারপাশে অনেক বিয়ে হচ্ছে, ঠিকই। তবে আমার মনে হয়, বিয়ে দেখে বিয়ে করে নেওয়া সাংঘাতিক বিষয়।”।

অভিনেত্রীর সংযোজন, “জন্মের পর থেকেই আমরা থিতু হতে চাই। ভাঙতে আমরা কেউই চাই না। তবে প্রকৃতির নিয়ম, সব কিছু এক সময় ভেঙে যায়। আমি ঈশ্বরে বিশ্বাসী। নিশ্চয়ই ভাল কিছু হবে। আসলে আমরা ভাবি যে, আমরা একা একাই সব করছি। কিন্তু, ঈশ্বরের পরিকল্পনা করাই থাকে আমাদের জন্য। আমরা শুধু বাস্তবায়ন করি”।

Back to top button