গসিপ

ও একজন অসাধারণ মানুষ! ডিভোর্সের পর প্রাক্তন স্বামীকে নিয়ে মুখ খুললেন শোলাঙ্কি

বরাবরই তাঁর স্নিগ্ধ রূপ মুগ্ধ করেছে দর্শকদের। কথা হচ্ছে বাংলা টেলি দুনিয়ার জনপ্রিয় অভিনেত্রী শোলাঙ্কি রায়কে নিয়ে। একের পর এক ধারাবাহিক ও ওয়েব সিরিজ করে তাক লাগিয়ে দিয়েছেন তিনি। তাঁর ব্যক্তিগত জীবন খুব একটা চর্চায় আসেনি। তবে এবার নিজের বিবাহিত জীবন নিয়ে মুখ খুললেন অভিনেত্রী।

   

২০১৮-র ফেব্রুয়রিতে বিয়ে হয় শোলাঙ্কির। পাত্র ছিলেন তাঁর ছোটবেলার স্কুল জীবনের বন্ধু শাক্য। বিয়ের পরেই নিউজিল্যান্ড পাড়ি দেন তাঁরা। বরের কাজের সূত্রেই মূলত বিদেশে যান তাঁর সঙ্গে। কিন্তু এরপর ফিরে আসেন অভিনেত্রী। আর তখন থেকেই ভৌগলিক ও মানসিক দুই দূরত্বই বাড়তে থাকে।

এরপর দূরত্বর বোঝা বাড়তে বাড়তে অবশেষে শাক্যর সঙ্গে আইনত বিচ্ছেদ হয়ে গিয়েছে তাঁর। এক সাক্ষাৎকারে তিনি বলেন, “২০২৩ সালেই বিচ্ছেদ হয়েছে। আমার প্রাক্তন স্বামীর থেকে আমি এখন আইনত আলাদা। আর এটা খুব শান্তিপূর্ণ একটা বিচ্ছেদ। এটা নিয়ে খুব বেশি কথা বলতে চাই না”।

অভিনেত্রী যোগ করেন, “ও একজন অসাধারণ মানুষ। আর এটা আমি বলার জন্য বলছি না। এটা আমি মন থেকে বিশ্বাস করি, মানি। যখন দুটো মানুষ একসঙ্গে থাকবে ভাবে, তাঁরা চায় সেটা সফল হোক। অনেক সময় দুজন মানুষ খুব ভালো হলেও তাঁরা ওই সময় একসঙ্গে থাকার জন্য ঠিক চয়েসটা নয়। সেটাই আমার মনে হয়েছে আমার ক্ষেত্রে হয়েছে”।

Back to top button