চলতি মাসেই বিয়ের পিঁড়িতে বসছেন সোনাক্ষী! আমন্ত্রিতদের জন্য বিশেষ ফরমান

Avatar

Published on:

চলতি মাসেই বিয়ের পিঁড়িতে বসছেন সোনাক্ষী! আমন্ত্রিতদের জন্য বিশেষ ফরমান

বলিউডে বিয়ের হিড়িক লেগেছে গতবছর থেকেই। অপ্রত্যাশিত ভাবেই অনেক অভিনেতা অভিনেত্রীদের বিয়ের খবর আসছে। গুঞ্জন উঠেছিল সোনাক্ষী সিনহার বিয়ে নিয়েও। এবার তাতেই সিলমোহর পড়ল। প্রকাশ্যে এল অভিনেত্রীর বিয়ের দিনক্ষণ।

জাহির ইকবালের। সঙ্গে প্রেম করছেন সোনাক্ষী। এই খবর অনেক দিন থেকেই ঘুরে বেড়াচ্ছে। সলমন খানের পার্টিতেও একসঙ্গে হাজির হয়েছিলেন সোনাক্ষী ও জাহির। কিন্তু নিজেদের সম্পর্ক নিয়ে কখনোই মুখ খোলেননি তাঁরা।

   
 ⁠

একবার কপিল শর্মার শোয়ে এসে বিয়ে নিয়ে মুখ খুলেছিলেন অভিনেত্রী। সঞ্চালক বিয়ে নিয়ে প্রশ্ন করতেই খুব কৌশলে উত্তর দেন সোনাক্ষী। বলেন, “কাটা গায়ে নুনের ছিঁটে! আমি কিন্তু বিয়ে করতে একেবারে তৈরি”।

  
 ⁠

শোনা যাচ্ছে, আগামী ২৩ জুন তাঁর দীর্ঘ দিনের প্রেমিক জাহির ইকবালের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তিনি। ঘনিষ্ঠ বন্ধুবান্ধব, পরিবারপরিজন ছাড়াও সোনাক্ষীর বিয়েতে আমন্ত্রিতদের তালিকায় আছেন ‘হীরামান্ডি’-র সব কুশীলব। আমন্ত্রিতদের ফর্ম্যাল পোশাক পরতে অনুরোধ জানানো হয়েছে।

ঘন ঘন সিনেমা করতে দেখা যায় না সোনাক্ষীকে। কিন্তু যখন কাজ করেন সেই রেশ দীর্ঘস্থায়ী হয় ভক্তদের মনে। সম্প্রতি সঞ্জয় লীলা বানসালির হীরামান্ডিতে দেখা গিয়েছে তাঁকে। শত্রুঘ্ন কন্যার অভিনয় যে প্রশংসার দাবি রাখে তা বলার অপেক্ষা রাখেনা।