বলিউড

দাদা বলে কথা! বিপাশা কন্যা দেবী’র জন্য উপহার পাঠালো সোনম পুত্র বায়ু! 

বলিউডে সাম্প্রতিক সময়ে মা হয়েছেন বেশ কয়েকজন অভিনেত্রী! যেমন সোনম কাপুর, বিপাশা বসু, আলিয়া ভাট!অভিনেত্রী বিপাশা বসু’র ঘর আলো করে আসে কন্যা সন্তান! ১২ই নভেম্বর কন্যাসন্তানের জন্ম দেন অভিনেত্রী। মেয়েকে কোলে নিয়ে উচ্ছ্বসিত হয়ে ওঠেন করণ সিং গ্রোভার এবং বিপাশা। সোশ্যাল মাধ্যমে মেয়ের ছোট্ট পায়ের ছবি দিয়ে তাঁরা লিখেছিলেন, দেবী বসু সিং গ্রোভার! উল্লেখ্য, চলতি বছরের ১৬ই অগাস্ট খুশির খবর জানিয়েছিলেন বিপস। সেই সময় সাদা রঙের শার্ট ড্রেস পরে একটি ছবি আপলোড করেছিলেন নায়িকা। তাঁর বেবি বাম্প দেখে শুভেচ্ছায় ভরিয়েছিলেন ভক্তরা।

ছবিটি সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়ে নায়িকা লিখেছিলেন। ‘নতুন সময়, নতুন পর্ব, নতুন আলো আসতে চলেছে আমাদের জীবনে। আমরা শুরুতে যে যার মতো করে নিজেদের জীবন শুরু করি, একা, আর তারপর ধীরে ধীরে সেই চলার পথের  একে অপরের সঙ্গে দেখা। সেই শুরু এক থেকে দুইয়ের পথ চলা। আর এবার আামদের এই ভালাবাসার যাত্রা পথে যোগ হতে চলেছে আরও একটি নাম। আপনাদের আশীর্বাদ আমাদের পাথেয় হোক। দুর্গা দুর্গা!

আর গত গত ২০শে অগাস্ট জন্ম নেয় সোনম কাপুরের ছেলে বায়ু! আর মাত্র আড়াই মাসের বড় দাদা এবার উপহারের ঝুলি পাঠালো বোন দেবী’কে! উল্লেখ্য, সোনম-আনন্দের পাঠানো উপহারের ঝলক ইনস্টাগ্রামে তুলে ধরেন বিপাশা বসু। সেখানেই দেখা যায় সোনম, আনন্দ ও বায়ু’র তরফে দু’টো ঝুড়ি ভর্তি উপহার এসেছে দেবীর জন্য। সঙ্গে রয়েছে হাতে লেখা একটি চিঠিও। গোলাপি আর সাদা বেলুন দিয়ে সাজানো সেই ঝুড়ি, সঙ্গে ম্যাচিং রিবন। আর বেলুনের উপর লেখা-‘বেবি গার্ল’। আর সেই সমস্ত ঝুড়িতে এসেছে জামা, জুতো, বিভিন্ন খেলনা!

আর চিঠিতে লেখা রয়েছে,  ‘প্রিয়, করণ ও বিপাশা, তোমাদের কন্যা সন্তানের জন্য অনেক অভিনন্দন। সন্তান ঈশ্বরের আর্শীবাদ, আর আমি নিশ্চিত দেবী তোমাদের জীবনকে ধন্য করে তুলেছে। ইতি- সোনম, আনন্দ এবং বায়ু’। এহেন উপহারের ঝুলি পেয়ে কৃতজ্ঞতা জানাতে ভোলেননি বিপাশা বসু’ও! বিপাশা ধন্যবাদ জানিয়ে লেখেন, ‘দেবীর এই উপহারগুলো খুব পছন্দ হয়েছে’।



Back to top button