সিরিয়াল

সন্ধ্যার সঙ্গে উদ্দাম অন্তরঙ্গতা হুলোবাবুর! ভরপুর রোমান্সে মোড়া সন্ধ্যাতারার মহাএপিসোড

সব বাধা পেরিয়ে আবারও কাছাকাছি আকাশনীল-সন্ধ্যা। অন্তরঙ্গতায় ভরপুর সন্ধ্যাতারার মহাএপিসোড। আগামী ৫ ডিসেম্বর সম্প্রচারিত হবে সন্ধ্যাতারার এক ঘণ্টার মহাপর্ব। ইতিমধ্যেই সামনে এসেছে সিরিয়ালের নতুন প্রোমো। আর সেই দেখেই দারুন উত্তেজিত দর্শকরা।

স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক সন্ধ্যাতারা। টিআরপি-তেও ষষ্ঠ স্থানে রয়েছে এই মেগা। দর্শকদের দারুন পছন্দ হচ্ছে এই ধারাবাহিক। এর মধ্যেই নতুন চমক সামনে আসায় কার্যত মহা এপিসোড দেখার অপেক্ষায় রয়েছে দর্শকরা।

বিয়ের পর থেকেই সন্ধ্যাকে অপছন্দ আকাশনীলের। কিন্তু ধীরে ধীরে বউয়ের প্রতি মন গলছে। এতদিনের সব সমস্যা কাটিয়ে হুলো বাবু আর সন্ধ্যার মিলন হবে এবার। প্রকাশ পাওয়া প্রোমোতে দেখা যাচ্ছে, রাতের অন্ধকারে বিছানায় উদ্দাম রোমান্সে মগ্ন নীল-সন্ধ্যা। গোটা শরীর চুমুতে ভরিয়ে দিচ্ছে নীল। এরপরেই স্বামীর ভালোবাসায় তৃপ্ত সন্ধ্যার চোখ থেকে জল বেড়িয়ে আসে।

এদিকে এই প্রোমো দেখে একেক জন টিপ্পনি কেটে মন্তব্য করেছেন। কেউ কেউ লিখেছেন, “এ ভাই কেউ আমাকে চিমটি কাট। ঠিক দেখছি তো”। কারোর কথায়, “তোমরাও খাট কাঁপানো শুরু করে দিলে”। অনেকেই এই ধরনের দৃশ্য দেখানোয় আপত্তি জানিয়েছেন। তাঁদের মতে, এই ধরনের ধারাবাহিক পরিবারের সকলের সঙ্গে বসে দেখা যায় না।

 

Back to top button