বিনোদন

এবার অসহায় বৃদ্ধ-বৃদ্ধাদের পাশে সনু সুদ! অভিনেতা নিতে চলেছেন এক বিরাট উদ্যোগ

বিভিন্ন সময় বিভিন্নভাবে দুস্থদের পাশে দাঁড়িয়েছেন গরিবের মসিহা অভিনেতা সনু সুদ। দুঃস্থ শিশুদের দায়িত্ব নেওয়া হোক কিংবা করমন্ডল এক্সপ্রেস এ ক্ষতিগ্রস্তদের সাহায্য সবেতেই এগিয়ে এসেছেন তিনি। এবার নিজের মায়ের নামে তৈরি করবেন বৃদ্ধাশ্রম।

সরোজ সেরেনিটি নামে একটি বৃদ্ধাবাস তৈরি করতে চলেছেন তিনি। এই আবাসে প্রবীণ প্রবীণাদের বিশেষ যত্নে রাখা হবে। বয়স্করা সম্মান ও সাচ্ছ্বন্দ্যের সঙ্গে থাকতে পারবেন৷ অসহায় বৃদ্ধ-বৃদ্ধাদের জন্য তাঁর এই উদ্যোগকে কুর্নিশ জানিয়েছেন সকলে।

এই প্রসঙ্গে তাঁর বক্তব্য, তাঁর মধ্যে যে মূল্যবোধ এসেছে মায়ের জন্য, তারই প্রতিফলন এই প্রয়াস৷ সোনু সুদের সংস্থা সুদ ফাউন্ডেশনের মাধ্যমে তাঁর উদ্যোগে বৃদ্ধ বৃদ্ধাদের জীবনের শূন্যতা পূর্ণ করার চেষ্টা করা হবে৷ এর আগে অতিমারি পর্বেও বার বার জনদরদী পদক্ষেপের নজির রেখেছেন সোনু।

একবার এক অনুরাগী তাঁকে প্রশ্ন করে বসে, তিনি কি সত্যিই ‘ভগবান’? নিজেকে কী মনে করেন সোনু? এক মুহুর্তও না ভেবে সঙ্গে সঙ্গে জবাব দেন সনু। সাফ জানিয়ে দেন, তিনি ভগবান নন, সাধারণ মানুষ। তাঁর কথায়, “দেশের আর পাঁচজন সাধারণ মানুষের সঙ্গে সংযোগ রাখতে চেষ্টা করি মাত্র। মানুষের মধ্যে নিজেকে খুঁজে পাই। এতেই আমার সুখ।”

Back to top button