বিনোদন

সিনেমায় অভিনয়ের জন্য বড় আত্মত্যাগ মিঠাইয়ের! দেবের সঙ্গে কাজ করতে গিয়ে কী করলেন সৌমিতৃষা?

ছোট পর্দা পেরিয়ে এবার বড় পর্দায় পাড়ি দিয়েছেন ‘মিঠাই’ ওরফে সৌমিতৃষা। দেবের সঙ্গে আগামী ছবিতে জুটি বাঁধছেন তিনি। আগস্ট মাস থেকেই শুরু হবে শুটিং। এবার এই সিনেমায় অভিনয় করার জন্যই বড় আত্মত্যাগ করলেন অভিনেত্রী।

মিঠাই হিসেবে জনপ্রিয়তা লাভ করে এবার দেবের নায়িকা হয়ে ওঠার পালা। তাই নিজেকে একটু গুছিয়ে তো নিতেই হবে। সেই মতোই গ্রুমও করতে হবে নিজেকে। তাই এবার সিনেমার চরিত্রের প্রয়োজনের খাতিরে নিজের একঢাল কালো চুল কেটে ফেললেন তিনি।

নিজের এই চুল কাটার ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন অভিনেত্রী। সঙ্গে লিখেছেন, “Sacrifices are like investments! preparing for #pradhan”। নতুন ছবি নিয়ে যে অভিনেত্রী দারুন উত্তেজিত তা বোঝা যায় তার প্রতিটা পোস্ট দেখেই।

এদিকে, প্রধানে তার অভিনয় করা নিয়ে একাধিক বিতর্ক দানা বাঁধতে শুরু করেছে। বারবার নিন্দুকেরা বলছেন ‘দেবের পা চেটে’ সিনেমায় কাজ পেয়েছেন মিঠাই ওরফে সৌমিতৃষা। এবার এই বিতর্ক নিয়ে মুখ খুলেছেন খোদ দেব।

এই প্রসঙ্গে দেব জানিয়েছেন, “দেখুন আজকাল আমি ক্যারেক্টার ওরিয়েন্টেড ছবিতে বেশি কাজ করছি। প্রধানের ক্ষেত্রে যে চরিত্রটা ওখানে রয়েছে, তার সঙ্গে সৌমিতৃষা খুব ভালো ফিট করে। ক্যারেক্টার ওরিয়েন্টেড ছবির ক্ষেত্রে আমরা সেরকমই চেষ্টা করছি আপাতত”।

সিনেমার প্রযোজক অতনু রায় চৌধুরী জানান, “সৌমিতৃষার সঙ্গে তাঁর প্রথম সিনেমায় অভিনয়ের ব্যাপারে কথা হয়েছিল বছর তিনেক আগেই। এরপর যখন প্রধানের কথা ওঠে, তখনই নায়িকা চরিত্রের জন্য তাঁর আদর্শ মনে হয় সৌমিতৃষাকে”।

বহুদিন থেকেই এই সিনেমার গুঞ্জন শোনা যাচ্ছিল।দেবের নায়িকা হতে চলেছেন সৌমিতৃষা কুণ্ডু। ‘মিঠাই’ শেষের আগেই নতুন কাজের কথা জানিয়েছেন তিনি। অভিজিৎ সেন পরিচালিত একটি ছবিতে দেবের বিপরীতে দেখা যাবে পর্দার ‘মিঠাই’কে। সোশ্যাল মিডিয়ায় সৌমিতৃষা নিজেই এই কথা জানিয়েছেন। নতুন শুরুর বার্তা দিয়েছিলেন অভিনেত্রী।

ছোটো থেকেই দেবের ফ্যান অভিনেত্রী। তাই পছন্দের নায়কের সঙ্গে অভিনয় করার সুযোগ তার কাছে স্বপ্নের মতো। সেই কারণেই যখন ফোন এসেছিল ছবির প্রস্তাব জানিয়ে তাতে সম্মতি জানাতে দুবার ভাবেননি সৌমিতৃষা।

Back to top button