বিনোদন

জওয়ানের ট্রেন্ডে গা ভাসালেন সৌমিতৃষা! পাহাড়ি রাস্তায় বৃষ্টির মধ্যে ছালেয়া গানে নেচে মাতালেন অভিনেত্রী

পাঠানের পর ফের একবার বিগ বাজেটের ছবি নিয়ে এলেন বলিউড বাদশা শাহরুখ খান। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে জওয়ান। বাদশার এই ছবিতে ইতিমধ্যেই ঝড় উঠেছে বক্স অফিসে। আনন্দে আত্মহারা ফ্যানরাও। জওয়ান জ্বরে কাবু প্রধান ছবির নায়িকা সৌমিতৃষাও।

   

প্রধান ছবির শুটিংয়ের জন্য এখন উত্তরবঙ্গে রয়েছেন মিঠাই ওরফে সৌমিতৃষা কুন্ডু। কিন্তু সেখানেই পাহাড়ি রাস্তায় জওয়ানের গানে নেচে মাতালেন অভিনেত্রী। আর মুহূর্তেই ভাইরাল হল সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায়।

ভিডিওতে দেখা যাচ্ছে, বৃষ্টি ভেজা পাহাড়ি রাস্তায় জিন্স পরে ছালেয়া গানে দারুন নাচ করছেন তিনি। ভিডিওর ক্যাপশনে লিখেছেন, “আমার শাহরুখের জন্য”। কমেন্ট বক্সে মিঠাইয়ের তারিফ করেছেন নেটিজেনরা।শাহরুখের জওয়ানের গানে নাচতে গিয়ে কখনও পায়ের চটিও খুলে ফেলেছেন সৌমিতৃষা।

অপরদিকে জওয়ান ঝরে কাবু ফুলকির সেটও।শুটিংয়ের ফাঁকেই ছাদে চলে যায় রোহিত অর্থাৎ অভিষেক। সেখানেই চোখে রোদচশমা পরে ‘ছলেয়া’ গানে নাচতে শুরু করেন। আবার ছবি মুক্তির দিনই ভোর পাঁচটাতেই শাহরুখের সিনেমা দেখে ফেলেছেন নীল-তৃণা। সব মিলিয়ে জওয়ান জ্বরে কাবু টলিজগতও।

দক্ষিণী পরিচালক অ্যাটলির পরিচালনায় ‘জওয়ান’-এ অভিনয় করেছেন শাহরুখ। অন্যদিকে মুখ্য চরিত্রে রয়েছে। দক্ষিণী অভিনেত্রী নয়নতারা। ক্যামিও চরিত্রে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকেও।এছাড়াও বিজয় সেতুপতি, প্রিয়মণি, সানিয়া মালহোত্রা-সহ একঝাঁক তারকাদের দেখা মিলবে।

তবে প্রথম থেকেই মসৃণ ছিল না জওয়ানের পথ। সাত বার বাধা পেয়েছে এই ছবি সেন্সর বোর্ডের কাছে। বদল করতে হয়েছে বহু দৃশ্য। জানা যায়, ছবিতে একটি আত্মহত্যার দৃশ্য রয়েছে। তার সময় কমানো হয়েছে। মাথা কেটে ফেলার মতো দৃশ্য বাদ দিতে বলা হয়েছে। বেশ কিছু সংলাপেও বদল আনা হয়েছে। কিন্তু এত কিছুর পরেও শাহরুখের জওয়ান যে জয়ী হবেই তা আর বলার অপেক্ষা রাখে না।

Back to top button